প্রেমিকের সাথে পালিয়েছিল মুন্না

0

বোয়ালখালী প্রতিনিধি::বোয়ালখালীতে অপছন্দের পাত্রের সাথে বিয়ে ঠিক করায় প্রেমিকের সাথে স্বেচ্ছায় চলে গিয়েছিল বলে জানিয়েছে কলেজ ছাত্রী মুনমুন চৌধুরী মুন্না(১৭)।

শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে বোয়ালখালী থানা পুলিশ নগরীর বহদ্দারহাট এলাকার একটি ভাড়াবাসা থেকে উদ্ধারের পর পুলিশকে এ তথ্য জানায় কলেজ ছাত্রী মুনমুন চৌধুরী মুন্না।

মুন্নাকে আজ রবিবার (১০ সেপ্টেম্বর) বিজ্ঞ আদালতে সোর্পদ করেছেন জানিয়ে থানার উপ-পরিদর্শক মো. বেল্লাল হোসেন বলেন, ‘প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ও নানা তথ্য উপাত্ত সংগ্রহ করে মুনমুন চৌধুরী মুন্নাকে উদ্ধার করেছি। মুন্না জানিয়েছে অপছন্দের পাত্রের সাথে বিয়ে ঠিক করায় সে মো. হাফিজ নামের এক যুবকের সাথে চলে গিয়েছিল।’

মুন্না উপজেলার পূর্ব আমুচিয়া গ্রামের নেপাল ড্রাইভার বাড়ীর মৃত পুলিন চৌধুরীর মেয়ে। সে কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী।

গত ৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৯টার দিকে প্রাইভেট পড়ার নামে বের হয়ে বাড়ি না ফেরায় তার মা লক্ষ্মী চৌধুরী গত বৃহস্পতিবার বোয়ালখালী থানায় নিখোঁজ ডায়েরী করেছিলেন।

এ ব্যাপারে মুন্নার মা লক্ষ্মী চৌধুরীর একাধিকবার মুঠোফোন যোগাযোগের চেষ্ঠা করলে তিনি বারবার সংযোগ দিয়ে দিয়ে সংযোগ কেটে দেয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ্ উদ্দিন চৌধুরী জানান, মেয়েটিকে সাধারণ ডায়েরী মূলে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। অভিভাবকরা অপছন্দের পাত্রের সাথে বিয়ে ঠিক করায় সে পালিয়ে গিয়েছিল এক যুবকের সাথে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.