মিরসরাইয়ে ৪ ইয়াবা ব্যবসায়ীর কারাদণ্ড

0

মিরসরাই প্রতিনিধি::মিরসরাইয়ে ৪ ইয়াবা ব্যবসায়ীকে ৬ মাসের কারাদণ্ড ও একজনকে অর্থদন্ড দিয়েছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরিচালিত মোবাইল কোর্ট।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই সাজা দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ কায়সার খসরু। কারাদণ্ড প্রাপ্ত ইয়াবা ব্যবসায়ীরা হলো নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার রফিকুল ইসলামের পুত্র জাহাঙ্গীর আলম (৪০), একই উপজেলার হাতকোপা এলাকার আলতাফ উদ্দিনের পুত্র কামরুল হাসান (৩৮), একই জেলার বন্দর এলাকার মনসুর আলীর পুত্র নিলয় আহমেদ (২৬), ঢাকার কদমতলা ধনিয়া এলাকার মৃত আবদুল খালেকের পুত্র আলমগীর আলম (৪২)। তাদের কাছ থেকে ৩৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এছাড়া ১শ গ্রাম গাঁজাসহ আটক কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পশ্চিম সেন্টমার্টিন এলাকার নুরুল আমিনের মেয়ে হামিদা বেগম (৩২) কে ২ হাজার ৫শ টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে।

চট্টগ্রাম জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের ওসি জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ১০ হাজার ইয়াবা ট্যাবলেট নিয়ে মিরসরাইয়ে কিছু ব্যবসায়ী অবস্থান করছে। আমরা মঙ্গলবার সকালে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের একটি ভবন থেকে ৩ জন ও ৫ নম্বর ওয়ার্ডের নুর মঞ্জিল থেকে ২ জনকে আটক করি।

এসময় ৪ জনের কাছে ৩৯ টি ইয়াবা ট্যাবলেট ও এক মহিলার কাছে ১শ গ্রাম গাঁজা পেয়েছি। আমার ধারণা ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বে ইয়াবার বড় চালন তারা পাচার করে দেয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট কায়সার খসরু বলেন, মঙ্গলবার সকালে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ জন ইয়াবা ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড ও একজনকে অর্থদন্ড দেওয়া হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.