বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় দুই মাছ ব্যবসায়ী নিহত

0

সিটিনিউজবিডি : বাগেরহাটের ফকিরহাট উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই মাছ ব্যবসায়ী নিহত ও ট্রাক চালক আহত হয়েছেন। রোববার (০৯ আগস্ট) সকালে খুলনা-মংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার আমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জের টুঙ্গিপাড়া সদরের কবির মোল্লার ছেলে আরিফুল ইসলাম (২২) ও আরিফুলের বড় ভাই টুকু মোল্লার ছেলে রবিউল ইসলাম (১৫)। তারা দু’জনই পেশায় মাছ ব্যবসায়ী।

এদের মধ্যে আরিফুল ঘটনাস্থলে ও রবিউল চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে মারা যান।দুর্ঘটনায় গুরুতর আহত ট্রাক চালক টুঙ্গিপাড়ার এমদাদুল হক (৫০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) চিকিৎসাধীন।

বাগেরহাটের কাঁটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ফরাজি জানান, ভোর ৪টার দিকে মহাসড়কের আমতালা এলাকায় ধান বোঝাই একটি ট্রাকের চাকা পাংচার হয়ে যায়। এ সময় ট্রাকের চালক ও হেলপার রাস্তার পাশে ট্রাকটি দাঁড় করিয়ে চাকা পরিবর্তন করছিলেন। সকাল সাড়ে ৬টার দিকে গোপালগঞ্জ থেকে খুলনার রুপসাগামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে দাঁড়িয়ে থাকা ওই ট্রাকটিকে ধাক্কা দেয়।

এতে পিকআপভ্যানটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থালেই মারা যান পিকআপ চালক ও এক মাছ ব্যবসায়ী আরিফুল ইসলাম। স্থানীয়রা অপর ব্যবসায়ী ও ট্রাক চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে আহত রবিউল ইসলাম মারা যান। দুর্ঘটনার শিকার গাড়ি দু’টি উদ্ধার করেছে পুলিশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.