চট্টগ্রামে তথ্যমন্ত্রীকে অবাঞ্চিত করার ঘোষনা- সিইউজে

0

সিটিনিউজ ডেস্ক :   নবম ওয়েজবোর্ডে ঘোষনা না দিলে চট্টগ্রামে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে অবাঞ্চিত করার ঘোষনা দিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দরা । রোববার (১৭ অক্টোবর) চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন(সিইউজে)র সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দরা এই ঘোষনা দেন।

সমাবেশে দেশের সাংবাদিক সমাজের প্রত্যাশিত নবম ওয়েজবোর্ড গঠনে তথ্যমন্ত্রীর তালবাহানায় উদ্বেগ প্রকাশ করে বলা হয়, ওয়েজবোর্ডের বিষয়ে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির সম্মতি সত্বেও তথ্যমন্ত্রীর ভুমিকা অনাকাঙ্খিত। অবিলম্বে তথ্যমন্ত্রীর অপসারনও চেয়েছেন সাংবাদিক নেতারা।

সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন -বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, যারা নতুন এই ওয়েজবোর্ড গঠনে বাধা তারা গণমাধ্যমের সাথে সরকারের দুরত্ব তৈরী করে দেশে অস্হিরতা সৃষ্টি করতে চায়। তারা গণতন্ত্র উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতিবন্ধক। প্রকারান্তরে তারা প্রতিক্রিয়াশীকদের সহায়ক হিসেবে আরেকটি ১৫ আগস্টের ক্ষেত্র তৈরী করছে। সমাবেশে মিয়ানমারে গণহত্যার নিন্দা ও রোহিঙ্গাদের নিজবাসভূমি থেকে বিতাড়নেরও তীব্র নিন্দা জানানো হয়।

সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্যের সঞ্চালনায় স মাবেশে বক্তব্য রাখেন বিএফইউজে মহাসচিব ওমর ফারুক, বিএফইউজে সহসভাপতি শহিদ উল আলম, সিইউজের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশিষ, চট্টগ্রাম সাংবাদিক কো অপারেটিভ হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক ও সিইউজের সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ,বিএফইউজের নির্বাহী সদস্য আসিফ সিরাজ, প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ও সিইউজের সাবেক যুগ্ম সম্পাদক ম মামসুল ইসলাম, সিইউজের প্রতিনিধি ইউনিট প্রধান সমির কান্তি বড়ুয়া, সিইউজের কর্ণফুলী ইউনিট প্রধান মোহাম্মদ আলী পাশা, প্রিয় চট্টগ্রাম ইউনিট প্রধান আবদুর রউ্ফ পাটোয়ারী, সদস্য প্রিতম দাশ প্রমূখ।

সমাবেশে উপস্থিত ছিলেন, সিইউজের সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশ, প্রেক্লাবের আপ্যায়ন সম্পাদক রোকসারুল ইসলাম, সিইউজের সুপ্রভাত ইউনিট প্রধান সম ইব্রাহীম, সদস্য ইফতেখারুল ইসলাম, মো, জাবেদ , ষিশু রায় চৌধুরী, শামসুল আলম বাবু, বিপ্লব মজুমদার, বিশু রায় চৌধুরী, রাহুল দাশ, কাঞ্চন চক্রবর্তী, চৌধুরী আহসান খুররম, কাজল প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.