পটিয়ায় যুবলীগ নেতার রহস্যজনক আত্মহত্যা

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি:: চট্টগ্রামের পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কর্তালা গ্রামের প্রপুল্ল চন্দ্র বড়ুয়ার পুত্র বড়লিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বিপুল বড়ুয়া (৩০) গতকাল মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ২ ঘটিকার সময়  আত্মহত্যা করেছে। আত্মহত্যা করার পর তার শার্টের পকেটে একটি চিরকুট লিখা ছিল বিপুল বড়ুয়ার আত্মহত্যার জন্য কেউ দায়ী নয়।

মঙ্গলবার ভোর সকালে তার পরিবারের সদস্যরা তাকে অনেক ডাকাডাকির পর কোন সাড়া শব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় সিলিং ফ্যানের সাথে তার ঝুলন্ত লাশ। ঘটনাটি তার পরিবারের সদস্যরা পটিয়া থানার ওসি শেখ নেয়ামত উল্লাহকে বিষয়টি অবহিত করলে তিনি পটিয়া থানার এসআই সাজ্জাদ হোসেন সহ একদল পুলিশের নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি অবলোকন করেন।

বিপুল বড়ুয়ার পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে এসআই সাজ্জাদ জানান। তবে বড়লিয়া ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক বিপুল বড়ুয়া এলাকায় অত্যন্ত ভদ্র, নম্র, সৎ ও জনপ্রিয় ছিলেন।

বড়লিয়া ইউপি যুবলীগ সভাপতি মো: জাবেদ জানান, কেন একই সংগঠনের সাধারণ সম্পাদক আত্মহত্যা করেছে তা আমরা জানিনা। তবে তিনি খুব ভালো ভদ্র ছিলেন। তার সাথে এলাকার কোন মানুষের সাথে ঝগড়া বিবাদ কোন লেনদেন ছিল না। তার মৃত্যুতে বড়লিয়া ইউনিয়ন, আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, এলাকাবাসী সহ পটিয়ার এমপি আলহাজ¦ সামশুল হক চৌধুরী, ইউপি চেয়ারম্যান শাহিনুল ইসলাম সানু. উপজেলা যুবলীগ সভাপতি বেলাল, সম্পাদক রহিম, সাংগঠনিক সম্পাদক দিদার গভীর শোক প্রকাশ করেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.