বিবাহ বন্ধনে রুমানা নাচলেন স্বামীর হাত ধরে

0

নিউইয়র্ক প্রতিনিধি :  স্বামীর হাত ধরে নাচলেন রুমানা। গত শনিবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ওয়ার্ল্ডফেয়ার মেরিনা হলে প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রুমানা। এটি রুমানার তৃতীয় বিয়ে, এলিনের দ্বিতীয় বিয়ে।

বিয়ের অনুষ্ঠানে এলিনের আগের সংসারের দুই সন্তান উপস্থিত ছিলেন। অন্যদিকে রুমানার ভাই ও নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন। আনন্দ আর হৈ-হুল্লোড় নাচ-গানের মধ্য দিয়ে মধ্যরাত পার করে দেয় সবাই। সবার সাথে বর-কনেও নাচ ও গানে অংশ নেয়। প্রবাসী কমিউনিটি নেতা, শিল্পী ও সংস্কৃতি অঙ্গনের অনেকেই রুমানার বিয়ের অনুষ্ঠানে যোগ দেন।বিবাহ বন্ধনে রুমানা

এর আগে ৬ আগস্ট বৃহস্পতিবার রাতে কুইন্সের গুলশান টেরেসে রুমানা-এলিনের হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এলিন রহমান এর আগে বিয়ে করেছিলেন পুরান ঢাকার মেয়ে শিমুল ফাতেমাকে। পরবর্তীতে তাদের বিবাহবিচ্ছেদ হয়। এলিনের দুটি সন্তান রয়েছে।

অন্যদিকে অভিনেত্রী রুমানার তৃতীয় বিয়ে এটি। প্রথমে জনপ্রিয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদকে বিয়ে করেন তিনি। পরে বিয়ে করেন সাজ্জাদ খান নামের ঢাকার এক ব্যবসায়ীকে। সেই বিয়ে কয়েক বছর টিকলেও তাদের মাঝে সম্পর্কে তিক্ততা শুরু হয় এবং যুক্তরাষ্ট্রে পাড়ি জমান রুমানা। সেখানে পরিচয় হয় ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে। একপর্যায়ে দু’জন প্রেমে জড়িয়ে পড়েন। সেই প্রেমেরই পরিণতি টানেন শনিবার। বিয়ের পর কিছুদিন একসঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করলে স্বামীর স্ট্যাটাসের গ্রিনকার্ড পাবেন রুমানা।

রুমানা প্রথমদিকে মডেলিং ও ছোটপর্দায় অভিনয় করলেও বড়পর্দায় নিয়ে আসেন তৌকীর আহমেদ। তার পরিচালনায় ‘জয়যাত্রা’য় অভিনয় করেন রুমানা। বাণিজ্যিক সিনেমায় অভিষেক হয় পি এ কাজল পরিচালিত ও শাকিব খান অভিনীত ‘এক টাকার বউ’ সিনেমায়। এর পর একে একে শাহীন-সুমনের ‘বিয়ে বাড়ি’, শাহাদাৎ হোসেন লিটনের ‘প্রেমে পড়েছি’, জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘মা আমার চোখের মণি’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। সব মিলিয়ে চার বছরের ক্যারিয়ারে ২৬টি ছবিতে অভিনয় করেছেন। এ স্বল্প সময়েই জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনও করেছেন তিনি।

তৃতীয় বিয়ের পর রুমানা দেশে ফিরলেও চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করবেন না বলে জানান। ছোটপর্দায়ও খুব বেশি কাজ করার ইচ্ছা নেই। বুঝেশুনে ভালমানের দু-একটি নাটক-টেলিছবিতে অভিনয় করবেন বলে তার কাছের মানুষদের জানিয়েছেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.