ভূজপুরে Welfare For All সংগঠনের যাত্রা শুরু

0

সিটিনিউজ ডেস্ক :  ফটিকছড়ি উপজেলার বৃহত্তর ভূজপুর থানাধীন নব-গঠিত সংগঠন “Welfare For All” (WFA) সংগঠনের নতুন করে যাত্রা শুরু করেছে। সাম্য,সমতা,একতার শ্লোগানে প্রতিষ্ঠিত সম্পূর্ণ অরাজনৈতিক এসংগঠন ইতিমধ্যে জনহিতকর কর্মকান্ডে এলাকার সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। সম্প্রতি সংগঠনের কার্যক্রম ব্যাপকভাবে রূপ দেয়ার এবং পূর্ণ কমিটি করার জন্য গত ২৯ সেপ্টেম্বর,রোজ শুক্রবার বাদে মাগরিব ভূজুপুর ইউনিয়ন পরিষদ হল রুমে কাজিরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভূজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইব্রাহীম তালুকদার,বিশেষ অতিথি হিসাবে ছিলেন মাওলানা হাবিবুল্লাহ দিলু,মোঃ জাবের।

এতে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে হারুয়ালছড়ি ইউনিয়নের কৃতিসন্তান তরুণ সংগঠক ও সাংবাদিক এইচ.এম.সাইফুদ্দীনকে সভাপতি,মোঃ এমদাদকে সহ সভাপতি,এম.আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক,এম.রোমানকে সহ-সম্পাদক,মোঃ ইব্রাহিম মাহমুদকে অর্থ সম্পাদক,মোঃ মোরশেদকে সংগঠনিক সম্পাদক,এম.রফিককে শিক্ষা বিষয়ক সম্পাদক,মোঃ ইসমাঈলকে সহ- শিক্ষা বিষয়ক,ইমন আহমেদ আশিককে সাহিত্য সম্পাদক,নাঈম উদ্দীনকে পাঠাগার ও ক্রীড়া সম্পাদক,এস.এম.আসরাফকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ রুমান সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক,এম.রিয়াকতকে মিডিয়া বিষয়ক সম্পাদক,সদস্য মহিউদ্দীন,এম রফিকুল ইসলাম,বখতিয়ার তালুকদার প্রমূখ। ১ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.