সুদীপ্ত হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার ১

0
নিজস্ব প্রতিবেদক:: চট্টগ্রামের ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মোকতার নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে নগরীর বড়পুল এলাকার একটি বাস কাউন্টার থেকে গ্রেফতার করা হয়।
কুমিল্লার তিতাস উপজেলা বাসিন্দা মোকতার চট্টগ্রাম নগরীর লালখান বাজার এলাকায় থাকেন। লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারী হিসেবে পরিচিত তিনি।
সদরঘাট থানার পরিদর্শক রুহুল আমিন জানান, “মোকতার ভোলায় পালিয়ে যেতে বাসে উঠছিল। তখন তাকে গ্রেফতার করা হয়।”
গত ৬ অক্টোবর সকালে নগরীর দক্ষিণ নালাপাড়ার বাসার সামনে পিটিয়ে খুন করা হয় নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্তকে। সিটি কলেজ ছাত্রলীগে মহিউদ্দিন চৌধুরীর অনুসারীদের প্রতিপক্ষ এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতার অনুসারীরাই সুদীপ্তকে পিটিয়ে মেরেছে বলে অভিযোগ রয়েছে।
ছাত্রলীগের মধ্যকার বিভেদ নিয়ে সুদীপ্ত ফেইসবুকে লেখালেখি করতেন। তাতেই ওই অংশের নেতারা তার প্রতি ক্ষিপ্ত হন বলে মনে করছেন অনেকে।
এই হত্যাকাণ্ডের তদন্ত সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানান, খুনিরা ১৫টি সিএনজি অটো রিকশা ও তিনটি মোটরসাইকেল নিয়ে দক্ষিণ নালাপাড়ায় ঢুকেছিল। তিন মোটরসাইকেলে আসা নয়জনকে শনাক্তের কথা জানিয়েছিলেন পুলিশ কর্মকর্তারা। এই নয়জনের মধ্যে মোকতার রয়েছেন কি না, তা এখনও নিশ্চিত করেনি পুলিশ।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.