বিয়েবাড়ী থেকে ফেরার পথে স্বর্ণকারের মৃত্যু

0

এম বেলাল উদ্দিন,রাউজান : চট্টগ্রামের রাউজানের তিনবন্ধু মিলে একটি বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে সড়ক র্দুঘটনায় একজন নিহত হয়েছে। গত শুক্রবার ২৭ অক্টোবর সকালে চট্টগ্রাম কক্সবাজার সড়কের লোহাগাড়ার একটি বাজারে এ র্দুঘটনা ঘটে। পারিবারিক সুত্রে জানা গেছে তারা তিন বন্ধু একটি বিয়ের অনুষ্ঠান শেষ করে ভোর সকালে রাউজানের বাড়ী ফিরছিল। কিন্তু পথিমধ্য মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় তিনবন্ধুই আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিহতদের নাম সাগরমহজান (২২)। তার বাড়ী রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডস্থ সারাদা মহাজন বাড়ীতে। তিনি ওই গ্রামের বাসিন্দা হারাধন মহাজনের ছেলে। নিহত সাগরের প্রতিবেশেী আসাদ জানান, সাগর পরিবারের বড় ছেলে। হাটহাজারীবাস স্টেশনে একটি র্স্বণকারের দোকান করতো সাগর। ৩ ভাই ৩ বোনের মধ্যে সে সবার বড়। বৃহস্পতিবার রাতে তার সঙ্গে সর্বশেষ কথা হয়। সে জানিয়েছিল লোহাগাড়ায় একটি বন্ধুর বিয়ের অনুষ্ঠানে আছে সে। শুক্রবার ভোর সকালে সে বাড়ী ফেরার কথা ছিল।

শনিবার দুপুরে তার সতকার সম্পন্ন হয় বলে জানান তিনি।পরিবিারের একমাত্র উপার্যনক্ষম ব্যক্তি ছিল সে। হলদিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সম্ভু মজুমদার বলেন, আমার ওয়ার্ডের বাসিন্দা সাগরসহ তারা তিন বন্ধু মিলে মোটরসাইকেল যোগে বেড়ানোর জন্য কক্সবাজার যাচ্ছিলেন।

পথিমধ্যে চন্দনাইশ উপজেলার দোহাজারী বাজারে নিয়ন্ত্রণ হারিয়েখাদে পড়ে যায়। এতে তিন বন্ধু আহত হন। তাদের মধ্যে মোটরসাইকেলের মাঝখানে বসা সাগর শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিতসাধিন অবস্থায় সাগর মারা যান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.