জঙ্গলখাইন উচ্চ বিদ্যালয় প্রাক্তণ শিক্ষার্থী পরিষদ গঠন

0

নিজস্ব প্রতিনিধি,পটিয়া :  পটিয়া উপজেলার জঙ্গলখাইন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের পুনর্মিলনীর লক্ষে পুনর্মিলনী উদযাপন পরিষদ গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে এ উপলক্ষে জঙ্গলখাইন উচ্চ বিদ্যালয়ের হল রুমে বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী পরিষদের উদ্যোগে এক প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে।

জঙ্গলখাইন উচ্চ বিদ্যালয় প্রাক্তণ শিক্ষার্থী পরিষদের সভাপতি শিক্ষক জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যাংকার নুরুল আলমের পরিচালনায় পুনর্মিলনী উদযাপনের লক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় নানাবিধ সিদ্ধান্ত গৃহিত হয়।

এরমধ্যে সকলের সর্বসম্মতিক্রমে ব্যাংকার নুরুল আলমকে আহবায়ক ও সাংবাদিক মফিজুল ইসলাম চৌধুরীকে সদস্য সচিব করে পুনর্মিলনী উদযাপন পরিষদ গঠন করা হয়। পরিষদের যুগ্ম আহবায়ক করা হয় শিক্ষক সন্তোষ কুমার দাশ, শিক্ষক জালাল আহমদ, ব্যাংকার আবু রাসেল, জয়নাল আবেদীন, ফজলুল করিম সাজ্জাদ, আয়েশা আনজাম পুষ্পকে।

এছাড়াও পরিষদে ১৯৭৭ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত এসএসসি পরীক্ষার্থীদের প্রতিটি ব্যাচ থেকে একজন করে সদস্য রাখা হয়েছে। প্রস্তুতি সভায় সর্বসম্মতিক্রমের আগামী ২০১৮ সালের ১০ মার্চ শনিবার দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠান উদযাপন করার সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়াও চলতি মাসের ২৮ অক্টোবর থেকে প্রাক্তণ শিক্ষার্থীদের রেজিষ্টেশন শুরু হবে।

রেজিষ্টেশনে আগ্রহীদের উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করার আহবান জানানো হয়। সভায় আগামী ২৪ নভেম্বর বিকেল ৩ টায় জঙ্গলখাইন উচ্চ বিদ্যালয় হল রুমে প্রাক্তণ শিক্ষার্থী পরিষদ ও পুনর্মিলনী উদযাপন পরিষদের সকলকে পরবর্তী সভায় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.