পটিয়াতে খালেদাকে স্বাগত জানাতে স্কুল ছুটি !

0

নিজস্ব প্রতিনিধি,পটিয়া : চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে স্বাগত জানাতে পটিয়া উপজেলায় ‍দুটি স্কুলে ছুটি ঘোষণার অভিযোগ পাওয়া গেছে। স্কুল দুটি হচ্ছে কুসুমপুরা উচ্চ বিদ্যালয় ও আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়।

গতকাল বেলা ১২টার দিকে স্কুলের পোশাক পরা অবস্থায় পটিয়া থানার মোড়ে রাহাত আলী স্কুলের সামনে এবং শান্তিরহাট মোড়ে শিক্ষার্থীদের রাস্তায় দাঁড়িয়ে রাখা হয়। এসময় কয়েকজন ছা্ত্রের হাতে পটিয়ার বিএনপি দলীয় সাবেক এমপি শাহজাহান জুয়েলের ছবি সম্বলিত ফেস্টুনও দেখা গেছে।এটা নিয়ে সোস্যাল মিডিয়ায় আলোচনা সমালোচনার ঝড় উুঠেছে।

কুসুমপুরা স্কুলের এক শিক্ষার্থী জানান, সকাল ১১টার দিকে স্কুল চলাকালীন সময়ে হঠাৎ ছুটি দেওয়া হয়। ছুটির পর ছাত্ররা রাস্তায় দিয়ে দাঁড়ায়। তবে কি কারণে ছুটি দিযেছে তা আমরা জানি না।

পটিয়া থানার ওসি শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, রাহাত আলী স্কুলের সামনে ড্রেস পড়া শিক্ষার্থীদের দাঁড়িয়ে থাকতে দেখেছি। তবে কি কারণে, কেন দাঁড়িয়েছে তা আমি নিশ্চিত নই। স্কুল ছুটি দেওয়া হয়নি দাবি করে কুসুমপুরা স্কুলের প্রধান শিক্ষক নেজাম উদ্দিন জানান, খালেদা জিয়াকে স্বাগত জানাতে স্কুল ছুটি দেয়া হয়নি। ৬ষ্ঠ শ্রেণির কিছু ছাত্র উৎসুক হয়েই খালেদা জিয়াকে দেখতে স্কুল থেকে রাস্তায় চলে যায়।

পরে শিক্ষকরা তাদের নিয়ে স্কুলে আসে।রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাত হোসাইন জানান, দাপ্তরিক কাজে স্কুল ছুটি দেওয়া হয়েছে। ১ নভেম্বর থেকে জেএসসি পরীক্ষায় শুরু হবে। আমাদের স্কুল থেকে এবার ১৩৭৮ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশ নিবে। তাই অনেক অফিসিয়াল কাজ করতে হচ্ছে। এ কারনে ষষ্ঠ, সপ্তম ও নবম শ্রেণির শিক্ষার্থীদের দুপুর ১টায় এবং অস্টম শ্রেণির শিক্ষার্থীদের ১টার পর ছুটি দিয়েছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.