চট্টগ্রাম থেকে পাঁচ শতাধিক আওয়ামী লীগের নেতাকর্মী টুঙ্গিপাড়ায়

0

 গোলাম সরওয়ার  :     চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রাক্তন মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে  চট্টগ্রাম থেকে ১২০ সদস্যের বাবুর্চিদল টুঙ্গিপাড়া পৌঁছেছেন। জাতিয় শোক দিবস উপলক্ষে  প্রতিবছরের মতো   এ বছরও ১৫ আগস্ট চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করা হয়েছে টুঙ্গিপাড়ায় ।

শুক্রবার সকালে  বাবুর্চি আলহাজ্ব মোহাম্মদ হোসেনের নেতৃত্বে বয় বেয়ারাসহ মেজবানের অন্যান্য আয়োজনে সহযোগিতা করতে চট্টগ্রাম থেকে যুবলীগ, ছাত্রলীগের আরো প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী টুঙ্গিপাড়া গেছেন বলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

আগামীকাল ১৫ আগস্ট শনিবার সকাল থেকে এই মেজবানির ভুরিভোজ শুরু হবে। মেজবানি রান্না করবেন চট্টগ্রামের বিখ্যাত বাবুর্চি আলহাজ্ব মোহাম্মদ হোসেন ও তার অধিনে আরও ১২০ জন সহযোগী।মেজবান

এবিএম মহিউদ্দিন চৌধূরীর একান্ত সচিব ওসমান গণি  জানান, বাবুর্চিসহ ১২০ জনের টিম এবং যুবলীগ ছাত্রলীগের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী নিয়ে আমরা বর্তমানে টুঙ্গিপাড়ায়। এই মেজবানি আয়োজনে নেতৃত্ব দিবেন এবিএম মহিউদ্দিন চৌধুরী। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। শুক্রবার সকালে ঢাকা থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা করবেন।

শোক দিবসের কর্মসূচির আওতায় টুঙ্গিাপাড়া ও চট্টগ্রামে ৩০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা রেখে মেজবানের আয়োজন করা হয়েছে। এর মধ্যে ১০ হাজার মানুষের মেজবানি অনুষ্ঠিত হবে টুঙ্গিপাড়ায়। টুঙ্গিপাড়া ও চট্টগ্রামে যাবতীয় আয়োজনে নেতৃত্ব দেবেন নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.