চকরিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জেএসসি পরীক্ষার্থী আহত

0

 

চকরিয়া  প্রতিনিধি,সিটিনিউজ :: কক্সবাজারের চকরিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো.মোরশেদ (১৪) নামের এক জেএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

আহত ছাত্রকে তার সসহপাঠী ও স্থানীয় লোকজন উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ওই ছাত্রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক)হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হয়।

মঙ্গলবার (৭ নভেম্বর)বেলা দেড়টার দিকে চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কোচপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত ছাত্র মোরশেদ ওই এলাকার মো.বাদশা মিয়ার পুত্র এবং চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলের জেএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।

চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.জহিরুল ইসলাম  জানান, মোরশেদ মঙ্গলবার দুপুরে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে জেএসসি পরীক্ষা শেষ করে বিদ্যালয়ের বাসে করে বাড়িতে ফিরছিল। বাস থেকে নেমে সে পায়ে হেঁটে বাড়িতে যাওয়ার সময় ৪/৫জনের দুর্বৃত্তদল তাকে বেদড়ক মারধর করে মাঠিতে ফেলে দেয়।

এসময় ওই দুবৃত্তরা একপর্যায়ে মোরশেদকে মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত মোরশেদ কে সহপাঠি ও স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয় বলে তিনি জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো.মিজানুর রহমান জানান, জেএসসি পরীক্ষার্থী ছাত্রকে ছুরিকাঘাত করে আহত করার ঘটনা ব্যাপারে কেউ জানায়নি। তারপরও আমরা খোঁজ নিয়ে দেখতেছি। আহত ছাত্র পরিবারের পক্ষথেকে অভিযোগ দেয়া হলে তা আইনগত ভাবে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.