সুমাইয়া ও হ্যাপি হত্যার তিন আসামী গ্রেফতার

0

সিটিনিউজবিডিঃ   মাদারীপুরে দুই স্কুলছাত্রী হত্যাকাণ্ডের ঘটনায় আটক তিনজনকে সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহাম্মাদ জাকারিয়া এ রিমান্ড মঞ্জুর করেন। সদর থানার ওসি (তদন্ত) শাহাজাহান মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।রিমান্ডে নেয়া তিনজন হলেন- রকিব শিকদার, শিপন ও রফিকুল। এদের মধ্যে রকিব শিকদারকে শনিবার সকালে সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ত্রিভারদী গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার ঘটনার দিনই শিপন শিকদার (১৮) ও রফিক শিকদার (২১) নামের দুজনকে আটক করে পুলিশ।

মামলার অন্য আসামিরা হলেন- মেহেদি (২০), রানা (২০), উজ্জ্বল (২৬) ও সাজন (১৮)।গত বৃহস্পতিবার মাদারীপুরের মস্তফাপুর বহুমুখী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির দুই ছাত্রী সুমাইয়া আক্তার ও হ্যাপি আক্তারকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ওঠে। শুক্রবার দুপুরে ময়নাতদন্ত শেষ হলে সুমাইয়ার বাবা বিল্লাল শিকদার বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় হত্যা মামলা করেন। তাদের মধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত সুমাইয়া সদর উপজেলার ঝিকরহাটি গ্রামের বিল্লাল শিকদারের মেয়ে ও হ্যাপী একই এলাকার হাবিব খাঁর মেয়ে। তারা দুজনই সদর উপজেলার মস্তফাপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.