নারী উদ্যোক্তা এ্যাওয়ার্ডে মনোনীত সিডব্লিউসিসিআই’র তিন পরিচালক

0

নিজস্ব প্রতিবেদক,সিটিনিউজ :: চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক আয়েশা ফারাহ চৌধুরী, রেবেকা নাসরিন ও নূজহাত নূয়েরী কৃষ্টি এ বছর বাংলাদেশ থেকে ‘আন্তর্জাতিক নারী উদ্যোক্তা চ্যালেঞ্জ এ্যাওয়ার্ড’ এর জন্য মনোনীত হয়েছেন।

সিডব্লিউসিসিআই’র উদ্যোক্তাদের এ্যাওয়ার্ড প্রাপ্তিসহ বিভিন্ন বিষয়ে তথ্য তুলে ধরার জন্য বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় পলোগ্রাউন্ডস্থ ১১তম আন্তর্জাতিক নারী এসএমই এক্সপো বাংলাদেশ-২০১৭ এর কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১২ থেকে ১৪ নভেম্বর তারিখে ওয়াশিংটনের রেডমন্ড-এ অনুষ্ঠিত ‘আন্তর্জাতিক নারী উদ্যোক্তা চ্যালেঞ্জ এ্যাওয়ার্ড’ এন্ড কনফারেন্স এ মনোনীতদের হাতে পুরস্কার তুলে দেবেন। ‘আন্তর্জাতিক নারী উদ্যোক্তা চ্যালেঞ্জ যুক্তরাজ্যের স্টেট ডিপার্টমেন্ট এর সহযোগিতায় ‘বার্সেলোনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, ম্যানহাটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও নয়াদিল্লীর এফএলও’র যৌথ উদ্যোগে ২০০৭ সালে প্রতিষ্ঠিতহয়।

এ প্রতিষ্ঠান মূলত প্রতি বছর পৃথিবীর বিভিন্ন দেশে সফল নারী উদ্যোক্তাদের খুঁজে বের করে পুরস্কারের জন্য মনোনীত করা হয়। প্রতিবছরই বাংলাদেশ থেকে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সহযোগিতায় তিন জন সফল নারী উদ্যোক্তাকে এই এ্যাওয়ার্ড প্রদানের জন্য মনোনীত করেন।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন চিটাগাংউইম্যান চেম্বার অবকমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এরসিনিয়রভাইস-প্রেসিডেন্ট রুহী মোস্তফা, ভাইস-প্রেসিডেন্ট জেসমিন আক্তার, পরিচালক নিশাত ইমরান,রেবেকা নাসরিন, ফেন্সী ইসমাইল, কাজী তুহিনা আক্তার, আয়েশা ফারাহ চৌধুরী, নূজহাত নূয়েরী কৃষ্টি, মুস্তারি মোর্শেদ স্মৃতি, রোজিনা আক্তার লিপি, কাজী শাহতাজ পারভীন মুনমুন ও প্রাক্তন পরিচালক রেখাআলম চৌধুরী, জিন্নাত আরা নিপুন, রোকেয়া রহমান রিপু, সাভিনা ইকরাম সিরাজী, খালেদা আক্তার চৌধুরী, নাজমা নওশাদ মিতাসহ উইম্যান চেম্বারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.