মিরসরাইয়ে ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

0

মিরসরাই প্রতিনিধি:: মিরসরাইয়ে স্বামীর বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত ওই গৃহবধূ ফেরদৌস বেগমের (২০) বাবার বাড়ি চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলায়। তার স্বামী শাহাব উদ্দিন পেশায় রাজমেস্ত্রির সহকারী।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর আনুমানিক ১ টার সময় মিরসরাই উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নিজতালুক গ্রামে পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটে। প্রায় তিন বছর পূর্বে শাহাব উদ্দিন প্রেম করে ফেরদৌস বেগমকে বিয়ে করে। এই ঘটনায় মিরসরাই থানায় একটি অপমৃত্যু মামলা (নং ০৬) হয়েছে।

১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের ইউপি সদস্য সামছুল আলম জানান, ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না। ঘটনার পরে মোবাইলে ওদের বাড়ির লোকজন আমাকে বিষয়টি জানায়। আমি যতটুকু শুনেছি মঙ্গলবার সকালে কোন একসময় নিহত গৃহবধূ ফেরদৌস বেগমের দুই বছরের সন্তানকে নিয়ে পরিবারের লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ফেরদৌস বেগম বাবার বাড়িতে যাওয়ার জন্য তার বাবাকে ফোন দেয়। কিন্তু তার বাবা তাকে তাৎক্ষণিকভাবে নিতে অস্বীকৃতি জানায়।

এ সমস্ত ঘটনায় অভিমান করে ফেরদৌস বেগম মঙ্গলবার দুপুর আনুমানিক ১ টায় বাড়ির লোকজন গোসল করতে পুকুরে গেলে এই ফাঁকে তার ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। বিষয়টি আমি জানার পর তাদেরকে ঘটনাটি ইউপি চেয়ারম্যানকে জানাতে বলি। পরে ইউপি চেয়ারম্যান বিষয়টি মিরসরাই থানাকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ চমেকে পাঠায়।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেকে পাঠিয়েছি। এখনো পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোন লিখিত অভিযোগ করেনি। তবে থানায় এ বিষয়ে মঙ্গলবার রাতে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.