খালেদা জিয়ার জন্ম বার্ষিকী পালন করেলেন মহানগর ছাত্রদল

0

চট্টগ্রাম অফিস :   বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭০ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে কেক কেটেছে চট্টগ্রাম মহানগর ছাত্রদল। শুক্রবার সন্ধ্যায় নাসিমন ভবনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাত হোসেন। এসময় ছাত্রদল নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কেক কাটা অনুষ্ঠানের আগে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রদলের অতীত গৌরব উজ্জ্বল ভূমিকা অক্ষুণœ রেখে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনে রাজপথে অগ্রণী ভূমিকা পালনের আহ্বান জানান ডা.শাহাদাত হোসেন।

তিনি বলেন, ‘অতীতে যে কোন আন্দোলন সংগ্রামে ছাত্ররাই রাজপথে নের্তৃত্ব দিয়েছে। সরকারের বাধা উপেক্ষা করে আন্দোলনকে অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে হবে। বাংলাদেশের মানুষ জিম্মি হয়ে পড়েছে। দেশে মানুষের বাক স্বাধীনতা বলতে কিছু নেই।’

সবক্ষেত্রে এক দলীয় শাসন চলছে অভিযোগ করে তিনি বলেন, জনগণকে বাকশালী শাসন থেকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই। খালেদা জিয়ার নির্দেশ আসামাত্র রাজপথের আন্দোলনে আবার ঝাঁপিয়ে পড়তে হবে।

নগর ছাত্রদলের সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সাবেক ছাত্রদল নেতা কামরুল ইসলাম, নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, ছাত্রদল নেতা মুজিবুল হক, সালাউদ্দিন আলী, এস এম রুম্মান, সামায়াত জিসান, আবদুল্লাহ আল মামুন, মহিউদ্দিন জুয়েল, সালাউদ্দিন শাহেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.