সীতাকুণ্ডে আড়াই কোটি টাকার ইয়াবাসহ আটক-১

0

সীতাকুণ্ড প্রতিনিধি,সিটিনিউজ :: সীতাকুণ্ড উপজেলার পৌরসভাস্থ ঢাকা-চট্টগ্রাম মহসড়কে  আজ শুক্রবার (১০ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার সময় পঞ্চাশ হাজার ইয়াবাসহ হারুন নামে এক মাদক বিক্রেতাকে আটক করে চট্টগ্রাম র‌্যাব ৭।

র‌্যাব ৭ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার ১১.৩০  মিনিটের সময় সীতাকুণ্ড উপজেলার পৌরসভাস্থ ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে  র‌্যাবের স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে বাইপাসের উত্তর পাশে হাজেরা হ্যাভেন গার্ডেনের সামনে রাস্তার উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।

এ সময়  ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান এর গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা কাভার্ড ভ্যানটিকে থামানোর সংকেত দিলে কাভার্ড ভ্যানটি থেকে এক ব্যক্তি বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মো. হারুনুর রশিদ (৪৩)  নামে এক মাদক বিক্রেতা কে আটক করে।

এসময় তল্লাশী করে কাভার্ড ভ্যানের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কাভার্ড ভ্যানটি আটক করে র‌্যাব।

আটককৃত হারুনুর রশিদ লক্ষীপুর জেলার খোসখালী গ্রামের মফিজ উল্ল্যার পুত্র বলে জানা যায়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ৫০ লক্ষ টাকা বলে জানা যায়।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত আসামীর বিরুদ্ধে  ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ১৯(১) এর টেবিল ৯(খ)/২১ ধারায় আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলা সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.