চুয়েটে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল’ অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিবেদক:: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ দ্বিতীয়বারের মত মোবাইল অপারেটর রবি’র উদ্যোগে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল-২০১৭’ অনুষ্ঠিত হয়েছে। অদ্য ১৩ নভেম্বর (সোমবার), ২০১৭ খ্রি. বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে কার্নিভালের উদ্বোধন করেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনস্টিটিউট অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইআইসিটি) এর পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান, ইলেক্ট্রনিক এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আহসান উল্লাহ, উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. জিএম সাদিকুল ইসলাম এবং রবি’র মার্কেটিং অপারেশনের ক্লাস্টার ডিরেক্টর জনাব নাজির আহমেদ প্রমুখ। পৃথক তিনটা সেশনে সাজানো রবি ক্যারিয়ার কার্নিভালের প্রথম সেশন ছিল এনগেজমেন্ট সেশন। এরপর ডিজিটাল এন্ড ইনোভেশন সেশন এবং সবশেষে রিক্রুটমেন্ট টেস্ট সেশন অনুষ্ঠিত হয়। যেখানে চুয়েটের বিভিন্ন বিভাগের বিদায়ী ‘১২ ব্যাচের প্রায় ৩০০ শিক্ষার্থী অংশগ্রহণ করেন। উক্ত রিক্রুটমেন্ট টেস্ট থেকে বাছাইকৃতদের একাংশকে রবি’তে চাকরির সুযোগ থাকবে।

এ উপলক্ষে আয়োজিত এনগেজমেন্ট সেশনে চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, বর্তমান সময়টা গ্লোবালাইজেশনের। এখানে সবাইকে তুমুল প্রতিযোগিতা করে টিকে থাকতে হয়। নিজের জ্ঞান ও দক্ষতা দিয়েই নিজের অবস্থান তৈরি করে নিতে হয়। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন আমাদের তরুণ প্রকৌশলীদের একটা ভিত্তি তৈরি করে দিয়েছে। ডিজিটাল টেকনোলজিকে কাজে লাগিয়ে ক্যারিয়ারকে এগিয়ে নেওয়ার অফুরন্ত সুযোগ রয়েছে। আশা করবো সবাই সেভাবেই নিজেদের তৈরি করে তুলবে।

এ সময় মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের হাতে রবি’র মার্কেটিং অপারেশনের ক্লাস্টার ডিরেক্টর জনাব নাজির আহমেদ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের স্বাক্ষর সম্বলিত একটি ক্রিকেট ব্যাট তুলে দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.