শেখ হাসিনার অধীনেই নির্বাচন- হানিফ

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি : কেন্দ্রিয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, রাজাকার আর ৭৫ এর খুনীদের সাথে কোন আপোষ হবেনা। বিএনপি জামায়াত জোট দেশকে পিছিয়ে দিয়েছিল সর্বক্ষেত্রে। সেখান থেকে জননেত্রী শেখ হাসিনা এ দেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। তিনি বলেন শেখ হাসিনার অধীনেই হবে আগামী নির্বাচন। তিনি গতকাল শনিবার পটিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাশেদ মনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কেন্দ্রিয় নেতা আমিনুল ইসলাম আমিন ও অসীম কুমার উকিল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন চৌধুরী, পটিয়ার এমপি সামশুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, যুবলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সাবেক সভাপতি আকম সামশুজ্জামান চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথি মাহবুব-উল আলম হানিফ, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে বিএনপি মহাসচিব মিজা ফখরুল ইসলাম আলমগীর যে মিথ্যাচার করেছে তিনি তার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন ৪৮ ঘন্টার মধ্যে এ মিথ্যাচারের জন্য ক্ষমা প্রার্থনা না করলে জাতি তাকে ক্ষমা করবে না।

পটিয়ার এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরী বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে শুধু পটিয়া নয় সারাদেশে বিএনপি জামায়াতের কোন লোক থাকবে না। তিনি সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে প্রায় ৬ শতাধিক কাউন্সিলরের সম্মতিক্রমে মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী সভাপতি ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.