শামসুজ্জামান সভাপতি হারুনুর রশিদ সম্পাদক নির্বাচিত

0

নিজস্ব প্রতিনিধি : বহুল আলোচিত দক্ষিণ চট্টগ্রামের পটিয়া আওয়ামীলীগের সম্মেলন সুষ্ঠ ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। দলীয় কোন্দলের কারনে গত সম্মেলনের দিন তারিখ ঘোষনা করা হলেওে একই তারিখে দু’গ্রুপ পাল্টাপাল্টি সমাবেশ ও সম্মেলন আহবান করাকে কেন্দ্র করে কেন্দ্রীয় কমিটির হস্থক্ষেপে সম্মেলন স্থগিত হয়ে যায়। অবশেষে গতকাল শনিবার কোন ধরনের বাঁধা বিঘ্ন ছাড়া অত্যন্ত সুশৃংখলভাবে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। সম্মেলন উদ্বোধন করেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ।

পটিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাশেদ মনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কেন্দ্রিয় নেতা অসীম কুমার উকিল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন চৌধুরী, পটিয়ার এমপি সামশুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, যুবলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সাবেক সভাপতি আকম সামশুজ্জামান চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুল আলম হানিফ বলেছেন শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। ৭১ এর রাজাকার আর ৭৫ এর খুনীদের সাথে কোন আপোষ হবেনা। বিএনপি জামায়াত জোট দেশকে পিছিয়ে দিয়েছিল সর্বক্ষেত্রে। সেখান থেকে জননেত্রী শেখ হাসিনা দেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন।

পটিয়ার এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরী বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে শুধু পটিয়া নয় সারাদেশে বিএনপি জামায়াতের কোন লোক থাকবে না। তিনি সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। সম্মেলনের দ্বিতীয় হয় হল টুডেতে। অধিবেশনে প্রায় ৬ শতাধিক কাউন্সিলর সরাসরি ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। নির্বাচনে সভাপতি নির্বাচিত হন আ আ ক ম শামসুজ্জামান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন পটিয়া পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.