আমার বাবার স্বপ্ন-সাধনা ছিল চট্টগ্রামের উন্নয়ন- নওফেল

0

সিটিনিউজ ডেস্ক :  মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক সফল মেয়র সদ্য প্রয়াত চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে‍ ও উৎসর্গ করে “বাকলিয়ার কথা” পত্রিকাটির আত্ম প্রকাশ হয়েছে মঙ্গলবার ১৯ ডিসেম্বর।

বাকলিয়াবাসীর সুখ দুঃখের কাহিনী নিয়ে চট্টগ্রাম শহরে মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুর পাঁচদিন পর তার স্মৃতিকে চট্টগ্রামবাসীর মনে জাগ্রত রাখার জন্য আমাদের এই প্রয়াস জানিয়েছেন সাংবাদিক শহিদুল ইসলাম । ২০ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর চশমা হিল বাসভবনে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের হাতে “বাকলিয়ার কথা”পত্রিকাটি তুলে দেন সম্পাদক শহিদুল ইসলাম। এ সময় তিনি বলেছেন আমার বাবা এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী’র স্বপ্ন-সাধনা ছিল চট্টগ্রামের উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে ঐক্যবদ্ধ হয়ে। কোনো রকম বিভাজন আমার বাবার কাম্য ছিল না। তিনি সবসময় সত্যের পক্ষে ছিলেন।

এই সময় উপিস্থত ছিলেন “বাকলিয়ার কথা” পত্রিকাটির সহকারি সম্পাদক শওকত ওসমান, নির্বাহী সম্পাদক আবু বক্কর মো. হারুন ও ৩৫ নং বক্সির হাট ওয়ার্ডের যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক রায়হানসহ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.