গণ অধিকার প্রতিষ্ঠাই আমাদের অঙ্গীকার: নওফেল

0

নিজস্ব প্রতিবেদক,সিটিনিউজ :: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে মানুষে মানুষে সমতা ও গণ অধিকার প্রতিষ্ঠার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার জনকল্যাণমুখী। বাংলাদেশ ২০২১ সালে অবশ্যই মধ্য আয়ের দেশে পরিণত হবে। এ জন্য প্রয়োজন একটি বৈষম্যমূলক সমাজ গঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন।

তিনি আজ সোমবার (১ জানুয়ারি) বিকেলে সদরঘাট থানা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত প্রয়াত জননেতা এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী’র শোকসভায় এ কথা বলেন

তিনি আরো বলেন, আমার বাবার স্বপ্ন ও সাধনা ছিলো গুমানুষের অধিকার প্রতিষ্ঠা। আমি তাঁর উত্তরসূরী হিসেবে গুমানুষের পাশে থাকবো। শ্রমিক শ্রেণী ও কর্মজীবীদের পাশে থেকে আমার লক্ষ্য বঙ্গবন্ধুর আরাধ্য সোনার বাংলা প্রতিষ্ঠা করা।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ একটি বহুমাত্রিক বড় দল। আমাদের মধ্যে ছোট-খাটো ভুল ও ভিন্নতা থাকতে পারে। এক সাথে বসে এর সমাধান করতে হবে। মনে রাখতে হবে, এষনও দেশে গভীর ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে হবে।

প্রধান বক্তার ভাষণে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, চট্টগ্রামের উন্নয়নে আমার রাজনৈতিক গুরু মহিউদ্দিন ভাইয়ের নির্দেশিত চিন্তা-দর্শন অনুসরণ করে যাবো। এ জন্য প্রয়োজন ঐক্য। এই ঐক্যই আমাদের শক্তি।

সদরঘাট থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর চৌধুরী সিইনসি স্পেশাল এর সভাপতিত্বে ও বেলাল নূরীর সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, শ্রম সম্পাদক আবদুল আহাদ, উপ প্রচার সম্পাদক শহিদুল আলম, মরহুমের কনিষ্ঠ পুত্র বোরহানুল হাসান চৌধুরী সালেহীন, উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ ইউনুছ, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ, থানা আওয়ামী লীগের হাজী আলী বক্স, মো: জহির আহমদ, সালাউদ্দিন ইবনে আহমদ, কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, মো: আওরঙ্গজেব চৌধুরী প্রিন্স, ললিত কুমার দত্ত, নুরুল আবছার, শওকত আলী, হাজী মনির, আফছার উদ্দিন, শাহীন সরওয়ার, আজিজুর রহমান আজিজ, মো: ইকবাল, গোলাম মোস্তফা মোস্তাইন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.