জাতীয় সমাজ সেবা দিবস উপলক্ষে র‌্যালী

0

সীতাকুণ্ড প্রতিনিধি:: “নারী পুরুষ নির্বিশেষ সমাজসেবায় গড়ব দেশ” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে র‌্যালী ও আলোচনা সভার মাধ্যমে জাতীয় সমাজ সেবা দিবস উদযাপন করা হয়েছে সীতাকুণ্ডে।

আজ ২ ডিসেম্বর (মঙ্গলবার) সকাল ১১টায় উপজেলা চত্বরের সড়কে র‌্যালী ও উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সীতাকুণ্ড উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরীর সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা নাজমা আক্তারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভুমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা পরাণটু চাকমা, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রবিউল্লাহ, শৈলী‘র সাধারণ সম্পাদক নাছির উদ্দিন অনিক, গোলাবাড়িয়া ক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু, সমাজসেবা অফিসের সুপারভাইজার বদিউল আলম প্রমুখ।

বক্তারা বলেন, উপজেলায় যত প্রকারের দপ্তর রয়েছে সবচাইতে বেশী কাজ সরকার যে দপ্তরের উপর ন্যস্ত করেছে তা হল সমাজসেবা দপ্তর, যতপ্রকারের ভাতা আছে সব ভাতা প্রদান, সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে নিবেদিত সংগঠনগুলির তদারকি তথা পৃষ্টপোষকতা, ভিক্ষুক পূর্ণবাসন ঋণদান কর্মসূচীসহ ইত্যাদি কাজ এই দপ্তর সরাসরি করে থাকেন।

মোটকথা সমাজসেবা নামের সাথে এর কার্যক্রম অর্ন্তনিহিত। তাই এর সাথে যুক্ত থেকে দেশের প্রতি ভালবাসা বৃদ্ধি করলে সকল প্রকার অসামাজিক কর্মকান্ড থেকে বিরত থেকে যুবসমাজ উপকৃত হবে, সাথে সাথে দেশের উন্নতিও ঘটবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.