একাত্তরের পরাজিত অপশক্তিকে প্রতিহত করতে হবে

0

সিটিনিউজ ডেস্ক :  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, একাত্তরের পরাজিত অপশক্তি জাতির উপর ভর করে আছে। এদেরকে নির্মূল করার জন্য আমাদের সাংগঠনিক ঐক্যের প্রয়োজন। তিনি আরো বলেন, পদ-পদবীধারীরা নিজেদের দায়িত্ব পালন করুন, তাহলেই দল শক্তিশালী হবে। মনে রাখতে হবে আমরা কঠিন সময়ের মুখোমুখি।

চারিদিকে বিষাক্ত নাগিনীরা ফেলেছে নিঃশ্বাস। এই রাহুগ্রাস মুছনে আমাদেরকে অবশ্যই ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগে যাকে যে দায়িত্ব দেয়া হয়েছে আমি তাঁদেরকে সর্বাত্মক সহযোগিতা করার চেষ্টা করবো। গতকাল বিকেলে ঘাটগড়স্থ আজিজ উদ্যানে প্রয়াত জননেতা মহিউদ্দিন চৌধুরী’র স্মরণে শোকসভায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, দলকে ছোট-খাটো বিভেদ ভুলে সংগঠিত করুন। ঐক্যই শক্তি এটাই আমাদের প্রধান মনোবল। ঐক্য বিনাশী অপশক্তির বিরুদ্ধে আমি সচেতন।

আমি আপনাদের আবেগ-অনুভূতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরবো- এটাই হবে দলীয় সিদ্ধান্ত। বিশেষ অতিথির ভাষণে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন বলেন, মহিউদ্দিন চৌধুরী সারাদেশের মাটি ও মানুষের নেতা। তাঁর স্মৃতি ও আদর্শকে বাঁচিয়ে রাখতে এদেশকে এবং চট্টগ্রামকে ভালোবাসতে হবে। তাই আমাদেরকে যার যার অবস্থান কাজ করে যেতে হবে। ৪০নং উত্তর পতেঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত শোকসভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী বারেক কোম্পানী।

সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন, ধর্ম সম্পাদক হাজী জহুর আহমদ, জহরলাল হাজারী, মরহুমের কনিষ্ঠ পুত্র বোরহানুল হাসান চৌধুরী সালেহীন, পতেঙ্গা থানা আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল হালিম, ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হারুনুর রশিদ, যুগ্ম আহ্বায়ক আবু তাহের, এ.এস.এম ইসলাম, কাউন্সিলর জিয়াউল হক সুমন, শ্রমিক লীগের মোহাম্মদ ইউনুছ, মোহাম্মদ হোসেন, মো: শামসুদ্দিন, যুবলীগের নাজিম উদ্দিন, মোহাম্মদ সালাউদ্দিন, রাজু চৌধুরী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.