১৫ ট্রফির সঙ্গে রোনালদো

0

স্পোর্টস ডেস্ক:: নতুন বছরে কী করবেন রোনালদো! কিভাবে নতুন বছরটা শুরু করবেন, তা নিয়েও আলোচনার শেষ নেই। তবে, রোনালদো নিজে কী ভাবেন, কী করবেন সেটাই মূলতঃ গুরুত্বপূর্ণ ব্যাপার। সিআর সেভেন কিন্তু নিজেকে উদ্দীপ্ত করার জন্য দারুণ একটি টেকনিক অবলম্বন করলেন।

নতুন বছরের দ্বিতীয় দিনই নিজের টুইটার পেজে একটি ছবি পোস্ট করলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, সাদা টি-শার্ট এবং জিন্স পরিহিত রোনালদো কোনো একটি উঁচু স্থানে বসে আছেন ভিক্টোরি (ভি) চিহ্ন দেখিয়ে। তার সামনে রয়েছে ১৫টি ট্রফি। ক্যারিয়ারে এখনও পর্যন্ত ব্যাক্তিগত পারফরম্যান্স দিয়ে যা যা জিতেছেন, তার সবই তিনি রাখলেন নিজের সামনে।

নিজের জন্মস্থান পর্তুগালের মাদেইরার যে স্থান থেকে রোনালদো ছবিটি তুলেছেন, তার পেছনে দেখা যাচ্ছে পাহাড়ের ওপর পুরো শহর এবং সমূদ্রের নীল জলরাশি। পোস্টে পর্তুগিজ ভাষায় তিনি যা লিখেছেনি, তার অনুবাদ করলে দাঁড়ায়, ‘মাদেইরার রাস্তায় যখন আমি খেলতাম, তখনই স্বপ্ন দেখতাম একদিন সবার শীর্ষে উঠবো। তবে আমি কখনোই চিন্তা করতে পারিনি যে, এভাবে একটি ছবি তুলতে পারবো। অবশেষে সুন্দর এই মুহূর্তটি আমি উৎসর্গ করছি আমার পরিবার, বন্ধু, দলীয় সতীর্থ, কোচ এবং ক্লাবের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি। বিশেষ ধন্যবাদ আমার সমর্থকদেরকে। এসব ট্রফি কিন্তু আপনাদেরই!’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.