চট্টগ্রামে ডিবির সোর্স সুমি আটক

0

নিজস্ব প্রতিবেধক,চট্টগ্রাম :  চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সোর্স পরিচয়দানকারী এক নারীকে আটক করেছে পুলিশ। ২ জানুয়ারী মঙ্গলবার দুপুরে আদালতের হাজতখানার সামনে থেকে ফরিদা ইয়াসমিন সুমি (৩৫) নামে এ প্রতারক মহিলাকে আটক করার পর তার চলাফেরা, জীবন যাত্রা, আচার আচরণ রহস্যজনক বলে মন্তব্য করছেন বিভিন্ন গোয়েন্দা সংস্থা।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, আজ দুপুরে আদালত এলাকায় বিভিন্ন আসামীদের অভিভাবকদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে এবং হাজতখানায় সুযোগ সুবিধার কথা বলে টাকা আসায় এবং প্রকাশ্যে ধূমপানকালে নিষেধ করায় একজন নারী আইনজীবির সাথে অসাধাচরণ করায় আইনজীবি সমিতির নেতারা ফরিদা ইয়াসমিন সুমি নামে এ মহিলাকে পুলিশে দিয়েছে। তার কাছে ডিবি পুলিশের সোর্স পরিচয়। তার বিরুদ্ধে নগর গোয়েন্দা পুলিশ মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

চট্টগ্রাম আদালতে দায়িত্বে থাকা গোয়েন্দা সংস্থা জানান, এ নারী আদালত এলাকায় এবং পুলিশের বিভিন্ন থানায় ঘুর ঘুর করে। পুলিশ সোর্স পরিচয় দিয়ে নানা অপকর্ম করে বেড়ায়। সে বাংলাদেশের নাগরিক না হলেও চট্টগ্রামের ভাষা রপ্ত করেছে। নাম পরিচয় পাল্টিয়ে সে অবস্থান করছে। ধারণা করা হচ্ছে পুলিশ সোর্স পরিচয়ে সে মায়ানমার গুপ্তচর হিসেবে কাজ করছে।

পুলিশের সোর্স পরিচয়ে ছাপানো তার ভিজিটিং কার্ডে টেকনাফের যে পরিচয় এবং মা বাবার নাম উল্লেখ্য করা হয়েছে। সে ঠিকানাও ভুয়া বলে দাবী করে গোয়েন্দা সংস্থা। তার ব্যাপারে গভীর ভাবে তদন্ত হওয়া দরকার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.