পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

0

                                                                                           প্রেস বিজ্ঞপ্তি  

 চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলাধীন পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে গত ১২ আগষ্ট ২০১৫ ইং তারিখ ,বুধবার শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় ।পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে উক্ত অনুষ্ঠান আরম্ভ হয়। অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: কামাল উদ্দিন । প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মো: জহরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন- ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য-জনাব মো: ইসমাঈল হোসেন সিরাজী, মোহাম্মদ কামাল উদ্দিন, আবদুল নবী , মো: হারুন । সকাল ১০.৩০ মিনিট হতে বেলা ০১.৩০ মিনিট পর্যন্ত উক্ত অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় । উক্ত সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: কামাল উদ্দিন ।

অভিভাবক সমাবেশে শিক্ষার্থীদের ফলাফল পর্যালোচনাপূর্বক লেখাপড়ার মান উন্নয়নের লক্ষ্যে বক্তব্য রাখেন সংশ্লিষ্ট শ্রেণী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।অভিভাবকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন সত্যেন্দ্র বড়ুয়া, বিকাশ বড়ুয়া, মোজাম্মেল হক ,মো: কলিম উল্লাহ। প্রধান অতিথি ও অন্যান্য বক্তাগন শিক্ষক-শিক্ষিকাদের পাশাপাশি অভিভাবকদের সন্তানদের প্রতি লেখাপড়ার ব্যাপারে আরো সচেতন হওয়ার জন্য পরামর্শ দেন ।

বিশেষ করে আসন্ন জে,এস,সি ও এস,এস,সি শিক্ষার্থীদের পরীক্ষার পূর্ব প্রস্তুতি গ্রহনের জন্য শিক্ষক -শিক্ষিকা ও অভিভাবকবৃন্দকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করার জন্য সভায় অনুরোধ করা হয়। শিক্ষক -শিক্ষকাদের মধ্যে উপস্তিত ছিলেন আবদুল ওয়াদুদ ,আবদুল কাদের, নুরুল আনছার হামেদী ,জানে আলম, মো: মামুনুর রশিদ, মো: ইলিয়াছ, সুমিতা চৌধুরী, বেবী ইয়াছমিন ,নিজাম উদ্দিন ,বর্তিকা বড়ুয়া , মুন্নী চৌধুরী, নাজিম উদ্দিন নয়ন, পীযুষ কান্তি বড়ুয়া, প্রদীপ কুমার শীল ,জাকের হোসাইন ,আনিছুর রহমান ,মো:এরশাদ, মো: ইউছুপ ,মো: তারেক,মো: আরিফ, নুরুল কবির, হোসনেরা বেগম, শিমুল শুক্ল দাশ,মো: আবদুল কাইয়ুম , মো: শাহাজাহান ,মো: শাহিন, নির্মা দেব, মো: রফিক ,মো: রিয়াজ উদ্দিন ,আরিফ উদ্দিন ,আবু বক্কর ,নীলিমা দত্ত প্রমুখ। বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকা বেবী ইয়াছমিন ও সিনিয়র শিক্ষক নিজাম উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.