চকরিয়ায় উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শনে-উপজেলা চেয়ারম্যান

0

চকরিয়া প্রতিনিধি:: চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্থানীয় সরকার বিভাগ (এলজিইডি) ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তর (পিআইও) বিভাগের অধীন চলতি অর্থবছরের চলমান একাধিক উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। গতকাল রোববার (৮ জানুয়ারী) তিনি উপজেলার একাধিক ইউনিয়নে সরেজমিন পরিদর্শন করে প্রকল্প এলাকা ঘুরে দেখেন। ওইসময় নির্মাণাধীন বেশ কিছু সড়ক ও পিআইও সেতুর উন্নয়ন কাজের অগ্রগতি সর্ম্পকে খোঁজ-খবর নেন।

পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান জাফর আলম স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি মেম্বার এবং এলাকার গন্যমান্য লোকজনের উপস্থিতিতে প্রকল্পের গুনগতমান ও কাজের স্বচ্ছতা সর্ম্পকে অবহিত হন। ওইসময় কাজের নিয়োজিত ঠিকাদার এবং ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদেরকে কার্যাদেশ মতে সঠিক সময়ের মধ্যে উন্নতমানের উপকরণ ব্যবহার নিশ্চিত করে নির্মাণ কাজ শেষ করার নির্দেশ দেন। একই সাথে তিনি কাজের ব্যাপারে স্থানীয় লোকজনের অভিযোগ আপত্তি থাকলে ওই কাজের বিল বন্ধ রাখা হবে বলে ঠিকাদারী প্রতিষ্ঠানকে হুশিয়ারি দেন।

গত সোমবার দুপুরে উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের মাছঘাট এলাকায় পিআইও বিভাগের অর্থায়নে নির্মাণাধীন একটি সেতুর নির্মাণ কাজ পরিদর্শন করেন। এসময় স্থানীয় চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সভাপতি জসীম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাস্টার আবদুল জলিল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহমদ কবির, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ জাফর আলম সিআইপি, প্যানেল চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ সালাহউদ্দিন, উপজেলা চেয়ারম্যানের সহকারি চকরিয়া পৌরসভা মৎস্যজীবিলীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মানিক, ইউনিয়ন পরিষদের সকল মেম্বার, স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার সম্মানিত লোকজন উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান জাফর আলম বলেন, জননেত্রী শেখ হাসিনাকে আগামী একাদশ নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী হিসেবে পেতে চাইলে তৃনমুলে দলের জন্য কাজ করতে হবে। বাংলাদেশকে উন্নত ও মধ্যম আয়ের দেশে পরিণত করতে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। তাই আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে এখন থেকে প্রস্ততি নিতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.