উখিয়ায় অগ্নিকান্ডে ৪ বসতবাড়ি পুড়ে ছাই

0

শহিদুল ইসলাম,কক্সবাজার :: কক্সবাজারের উখিয়ায় অগ্নিকান্ডে ৪টি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার ভোর পৌনে ৫টার দিকে উপজেলার রত্নাপালং ইউনিয়নের কোটবাজার সাতবাড়িয়া পাড়া (বৌদ্ধ পাড়া) এলাকায় ভয়াবহ এ ঘটনাটি ঘটেছে।

অগ্নিকান্ডে মৃত প্রিয়দর্শী বড়ুয়ার ছেলে আশুতোষ বড়ুয়া ও পরিতোষ বড়ুয়া এবং মৃত লোকনাথ বড়ুয়ার ছেলে রূপন বড়ুয়া ও সুমন বড়ুয়ার চারজনের বসতবাড়ি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য প্রশান্ত বড়ুয়া

দুদিক থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হওয়ায় দুর্বৃত্তরা আগুন দেয় এবং ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণের পূর্বেই সম্পূর্ণ পুড়ে যায় বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থরা।

ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা বলেন, আগুনের সুত্রপাতের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামান অগ্নিকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৪ পরিবারকে প্রাথমিক পর্যায়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৬ হাজার নগদ টাকা, ২ বান করে ঢেউটিন, ৫টি করে শীতের কম্বল, ২টি করে শাড়ী, ২টি লুঙ্গি দেয়া হয়েছে।

আগুনের সুত্রপাত এবং ফায়ার সার্ভিসের প্রতিবেদনের ভিত্তিতে উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। অগ্নিকান্ডের খবর পেয়ে রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুল আলম মাহবু এবং তেলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাছান জামাল ছুটে যান। ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.