কেডিএস আনসারদের সাথে গাড়ী শ্রমিকদের সংঘর্ষ

0

সীতাকুণ্ড প্রতিনিধি,সিটিনিউজ :: সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকায় কেডিএস লজিষ্টিকের আনসারদের সাথে পরিবহণ ড্রাইভার হেলপারদের দিনভর সংঘর্ষে ঘটনা ঘটেছে।

আজ শনিবার ১৩ জানুয়ারী দুপুর তিনটা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অবস্থিত কেডিএস লজিস্টিকের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের সাথে কর্ভাডভ্যান চালক হেলপারদের গাড়ি প্রবেশ করনের বিষয় নিয়ে তর্ক-বির্তকে ঘটনার সূত্রপাত।

প্রত্যাক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, দুপুর তিনটার দিকে কেডিএস এর বিতর গাড়ি প্রবেশ করা নিয়ে আনসারদের সাথে তর্ক-বির্তক শুরু হয়। এরপর থেকে দিনভর দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৪ গাড়ি শ্রমিক আহত হয়েছে, তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়।

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মহিউদ্দিন বলেন, তিনটার পর থেকে গাড়ির ড্রাইভার-হেলপারদের সাথে কেডিএসের নিরাপত্তা কর্মী আনসারদের সাথে সংঘর্ষে শুরু হয়।

বিকাল ৫ টার দিকে মালিক সমিতির নেতাদের সাথে কেডিএসের কর্মকর্তাদের আলোচনার প্রেক্ষিত তা সমাধান হয়। এঘটনায় বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয় এবং সংঘর্ষে ৪ জন আহত হয়। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.