‘বর্তমানে উন্নয়নের মহা সড়কে বাংলাদেশ’

0

সাইফুল বিন হাসান,রাঙ্গামাটি :: বাংলাদেশ এখন অনেক দূর এগিয়ে গিয়েছে। বাংলাদেশের সুনাম এখন বিশ্বজুড়ে। বর্তমানে উন্নয়নের মহা সড়কে বাংলাদেশ রয়েছে বলে মন্তব্য করেছেন পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

সারা দেশের ন্যয় একযোগে রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাঙামাটি কুমার সমিত রায় জিমনেশিয়াম প্রাঙ্গণে অনুষ্ঠিত হওয়া উন্নয়ন মেলার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান’র সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, সদর জোন কমান্ডার রেদুয়ানুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা আরো বলেন, রাঙামাটি হচ্ছে একটি সম্ভবনাময় অ ল, এখানে করার মত অনেক কিছুই রয়েছে। শুধু প্রয়োজন সকলের উদ্যেগ ও সার্বিক সহযোগিতা। সকলের উদ্যেগ ও সহযোগিতায় সারা দেশের মত রাঙামাটিও উন্নয়নের জোয়াড়ে তাল মিলিয়ে এগিয়ে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

আলোচনা সভার আগে ভিডিও কনফারেন্সে ঢাকা থেকে সরাসরি প্রধানমন্ত্রী সারা দেশের উন্নয়ন মেলা দেখেন এবং বিভিন্ন স্থানের উপস্থিত জনগণের সাথে কথা বলেন।

পরে রাঙামাটিতে বেলুন ও পায়রা উড়িয়ে মেলা উদ্বোধন করেন পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। এরপর তিনি প্রতিটি স্টল ঘুরে দেখেন। এইবারের উন্নয়ন মেলায় মোট ৬৫টি স্টল রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.