সীতাকুণ্ডে সীমা গ্রুপের শীতবস্ত্র বিতরণ

0

সীতাকুণ্ড প্রতিনিধি,সিটি নিউজ :: সীতাকুণ্ড সীমা গ্রুপের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ বুধবার ১৭ জানুয়ারী দুপুর ২ টায় উপজেলার ভাটিয়ারীতে সীমা অটোমেটিক রি-রোলিং মিলস  প্রাঙ্গনে অনুষ্টিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীমা গ্রুপের সম্মানিত পরিচালক জনাব পারভেজ উদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (ফ্যাক্টরী ) জনাব নাজিম উদ্দিন , মার্কেটিং নির্বাহী জনাব রফিক উদ্দিন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব তসলিম উদ্দিন, জনাব দিদারুল আলম, জনাব মেজবাহ উদ্দিন খালেদ, জনাব জাকির হোসেন আজাদ, জনাব শওকত মামুন, জনাব ওমর ফারুক, মি: শিপক কুমার মজুমদার, জনাব মৌ: ইকবাল হারুন, জনাব শামীম, জনাব মো: হারুন  প্রমুখ। সভায় প্রধান অতিথি জনাব পারভেজ উদ্দিন বলেন, সীমা গ্রুপ অব ইন্ডাষ্টিজ দীর্ঘদিন ধরে দুস্থ মানুষের সেবা করে আসছে।

প্রতিবারের ন্যায় এবারও শীতার্থ মানুষের সহায়তার লক্ষে শীতবস্ত্র কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছে। আশা করি আমরা আগামীতেও দুস্থ মানুষের সেবায় আরো কিছু করার জন্য চেষ্টা করে যাবো। সব দরিদ্রকে  সাহায্য করতে সরকার যে উদ্যোগ  নিয়েছে আমরাও তার সাথে একাত্মতা ঘোষণা করছি ।

প্রথম দফায় আমরা ২০০০ পিস ও দ্বিতীয় দফায় ও ৩য় দফায় বিভিন্ন জায়গায় আরো কম্বল পাশাপাশি শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছি । তিনি বক্তব্য শেষে প্রায় দুই হাজার দুস্থ নারী পুরুষের মাঝে শীতবস্ত্র/কম্বল বিতরণ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.