মাম‌লা প্রত্যাহার না হ‌লে নির্বাচন কর‌তে দেবে না বিএনপিঃ মির্জা ফখরুল

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা না হলে আগামী একাদশ সংসদ নির্বাচন করতে দেওয়া হ‌বে না বলে হুঁশিয়ারি দিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর‌।

আজ সোমবার (২২ জানুয়ারী) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর নয়াপল্টনে দ‌লের কেন্দ্রীয় কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মির্জা ফখরুল এ কথা বলেন। বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে অসহায় মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন ক‌রে জাতীয়তাবাদী মহিলা দল।

মির্জা ফখরুল বলেন, দেশের একজন নেত্রী প্রতিদিন আদালতে হাজিরা দিবেন, আর একজন হেলিকপ্টারে করে নির্বাচনী প্রচারণা চালাবেন তা হতে দেয়া যায় না। তিনি রাজনৈতিক মামলায় আমাদের নেতাকর্মীরা জেলের ভেতরে থাকবে আর আপনারা নির্বাচন করবেন, তা হবে না। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে করা রাজনৈতিক মামলা প্রত্যাহার না হলে নির্বাচন করতে দেওয়া হবে না। নির্বাচনে সবার জন্য সমান সুযোগ তৈরি করতে হবে।’

জিয়াউর রহমানকে আধুনিক বাংলাদেশের প্রতিষ্ঠাতা উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তিনি বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে বের করে এনে সমৃদ্ধশালী করেছিলেন।এ সময় সরকার উন্নয়নের নামে লুটপাট করছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল। অনুষ্ঠানে জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.