খালেদা জিয়া আজ শরিকদের সাথে বসবেন

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া স্থায়ী কমিটির সঙ্গে বৈঠক করার পর এবার ২০ দলীয় জোটের শরিকদের সঙ্গে বৈঠক করবেন।
আজ রোববার (২৮ জানুয়ারী) রাত সাড়ে ৮টায় গুলশানে  চেয়ারপারসনের কার্যালয়ে এই বৈঠক হবে বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দীন দিদার।
এর আগে  গতকাল শনিবার রাতে জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের তারিখ ঘোষণার প্রেক্ষাপটে গুলশানের কার্যালয়ে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়।
ওই বৈঠকের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া এতিম খানা ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণাকে আগামী জাতীয় নির্বাচনেও বিএনপিকে বাইরে রাখার গভীর ষড়যন্ত্রের অংশ। এই রায়ের তারিখ ঘোষণাকে কেন্দ্র করে গোটা জাতি আজকে উদ্বিগ্ন ও ক্ষুব্ধ।
রায়ের তারিখ ঘিরে কোনো কর্মসূচি থাকছে কি না-এ প্রশ্নে ফখরুল বলেন, এটা জানাব রায় ঘোষণা হওয়ার পরে। পুরো বিষয়টা আমরা আবার জানাব রায় ঘোষণা হলেই।
আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করবে ঢাকার পঞ্চম জজ আদালত। বিএনপি-জামায়াত জোটের ২০০১-২০০৬ মেয়াদের সরকারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুই কোটি ১০ লাখ টাকা আত্মসাতের ওই মামলার প্রধান আসামি।মামলায় খালেদা জিয়ার জেল হলে কি কর্মসুচী নেয়া হবে তা নির্ধারণের জন্য বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির বৈঠক করে সিদ্ধান্ত গ্রহণ করেছেন বলে দলীয় সুত্র নিশ্চিত করেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.