গান কবিতা গান শুনিয়ে জঙ্গি নির্মূল করা হবে

0

সিটি নিউজ ডেস্কঃ এ্যাকশন নয় গান, কবিতা শুনিয়ে, সিনেমা দেখিয়ে, বই পড়িয়ে জঙ্গি নির্মূল করা হবে আশাবাদ ব্যক্ত করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, শুধু অ্যাকশন অভিযান নয়, কবিতা, গান, বই, চলচ্চিত্রের মাধ্যমে আমরা জঙ্গি নির্মূল করব।

আজ সোমবার (২৯ জানুয়ারী) বিকালে রাজধানীর কারওয়ানবাজারে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মিডিয়া সেন্টারে আয়োজিত ‘জঙ্গিবাদবিরোধী বিজ্ঞাপন’-এর উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,আমরা প্রচারণার মাধ্যমে,অ্যাকশনের মাধ্যমে এবং পেশাদারিত্বের মাধ্যমে একের পর এক সব ধরনের প্রচেষ্টা করে যাচ্ছি বলে আজ সন্ত্রাস এবং জঙ্গিমুক্ত দেশ গড়তে সক্ষম হয়েছি।

তিনি বলেন,যখন একের পর এক দেশে জঙ্গি হামলা হচ্ছিলো তখন মাননীয় প্রধানমন্ত্রী ডাক দিয়েছিলেন পেশাজীবীদের, আইনশৃঙ্খলা বাহিনীদের, শিক্ষকদের, নির্বাচিত জনপ্রতিনিধিদের, মাওলানাদের এবং ছাত্রদের।

তাঁর ডাকে সাড়া দিয়ে সারা বাংলাদেশের মানুষ এক হয়েছে জঙ্গিবিরোধী মনোভাবে। আর তাই আমরা আজ সফল হয়েছি। তিনি আরো বলেন, আজ আমরা জোর গলায় বলতে পারি জঙ্গি-সন্ত্রাসের স্থান বাংলাদেশে নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন,জঙ্গিদের শুধু নির্মূল করার জন্য এ্যাকশন নয়,আমরা বইয়ের মাধ্যমে,গানের মাধ্যমে,কবিতার মাধ্যমে,সিনেমার মাধ্যমে এবং টিভির পর্দার বিজ্ঞাপনে প্রচারের মাধ্যমে জঙ্গি নির্মূল করা হবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.