‘সাত বছর পূর্বেও মানুষ ভাবতো এত পড়ে কি হবে?’

0

বোয়ালখালী প্রতিনিধি,সিটি নিউজ :: ‘সাত বছর পূর্বেও মানুষ ভাবতো এত পড়ে কি হবে। বিশেষ করে মেয়েদের বেলায় পরিবার ও সমাজের দৃষ্টিকোণ অনেকটাই ছিলো এমন। বর্তমান সরকার এ ধারণা পাল্টে দিয়েছে। শিক্ষার পাশাপাশি উপযুক্ত কর্মক্ষেত্র তৈরি ও ক্ষমতায়নের মাধ্যমে এ দৃষ্টান্ত স্থাপন করেছে। শিক্ষার্থীদের জ্ঞান ও নিজস্ব মননকে কাজে লাগিয়ে দেশের সেবায় কাজ করার মানসিতা থাকতে হবে।’

বোয়ালখালী উপজেলার কধুরখীল বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে দক্ষিণ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আজম শেফু এসব কথা বলেন।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল কান্তি দাশের সভাপতিত্বে ও শিক্ষক শুভাশীষ নাথের সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ড.খান মুহাম্মদ সেলিম উদ্দিন, ব্যাংকার দীপক কুমার চৌধুরী, কবি আসিফ ইকবাল, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য সন্তোষ চৌধুরী, নুরুল হুদা, ইলিয়াছ সিকদার, জমিউল হুদা সোহেল, অমর নাথ চক্রবর্তী, দেবী দত্ত, তনুশ্রী বিশ্বাস, লিপি রানী শীল, মিজানুর রহমান, প্রকাশ কুমার ঘোষ, শিক্ষার্থী বৃষ্টি চৌধুরী, অনন্যা দাশগুপ্তা, প্রিয়ম বিশ্বাস, সাদিয়া, মিলি, নাজমা, পূর্ণা, সুমি, তাসনিয়া, সানজিদা, তুলি, কথা ও পূজা।

স্বাগত বক্তব্য রাখেন সহকারি প্রধান শিক্ষক ওবাইদুল হক। সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.