বাঁশখালীতে দুবৃর্ত্তদের হামলায় বর গুরুতর আহত

0

বাঁশখালী প্রতিনিধি :: বাঁশখালী উপজেলার সাধনপুর ইউপি’র পূর্ব বৈলগাঁও ১নং ওয়ার্ডে এক বাড়িতে দুবৃর্ত্তদের হামলার ঘটনা ঘটেছে। এ সময় তাদের হামলায় নববিবাহিত বর শফিক আহমদ (২৮) গুরুতর আহত হয়েছে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে ঘটনার ব্যাপারে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের বক্তব্য তারতম্য রয়েছে ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সাধনপুর ইউপি’র পূর্ব বৈলগাঁও ১নং ওয়ার্ডে মঙ্গলবার রাত আড়াই টার দিকে ১০-১৫ জনের সংঘবদ্ধ লোকজন আহমদ ছফা বাড়ীতে হানা দেয়। এ সময় তারা বাড়ির মালামাল লুট সহ আহমদ ছফা পুত্র নব বর শফিক আহমদ কে মারধর করে গুরুতর জখম করে । পরে স্থানীয় জনগণের সহযোগিতায় তাকে আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার ব্যাপারে জানতে চাইলে সাধনপুর ইউপির চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা বলেন, ঘটনাটি দুঃখজনক। এটা ডাকাতির ঘটনা।তারা নববিবাহিত বর শফিক আহমদ দা কিরিচ দিয়ে এলোপাতাড়ি হামলা করে বাড়ির সর্বস্ব লুট করে নিয়ে যায়। থানা পুলিশকে ঘটনার সংবাদ প্রদান করিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও তিনি জানান।

এদিকে ঘটনায় ব্যাপারে জানতে চাইলে রামদাশ হাট পুলিশ ফাড়িঁ ইনচার্জ (ওসি) মোঃআতাউর রহমান বলেন,ঘটনাটি ডাকাতি নয় পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে মূল রহস্য উদ্গাটনে পুলিশের টিম মাঠে কাজ করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.