নেতাকর্মীদের গ্রেফতার করে বিএনপিকে দূর্বল করা যাবে নাঃ আমীর খসরু

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজঃঃ  বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি ) বিকালে গ্রেপ্তারকৃত মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের চকবাজারস্থ বাসায় যান।

এসময় তিনি ডা. শাহাদাত হোসেনের মায়ের সাথে দেখা করেন এবং পরিবারের সদস্যদের সাথে কিছুক্ষণ সময় কাটান ও তাদের প্রতি সহানুভূতি প্রকাশ করেন। জনাব খসরু অবিলম্বে ডা. শাহাদাত হোসেনের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে এসময় বলেন, নেতাকর্মীদের গ্রেফতার করে, মামলা দিয়ে বিএনপিকে দূর্বল করা যাবে না।

দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাচনে বাইরে রাখার ষড়যন্ত্র সফল হবে না। খালেদা জিয়াকে ছাড়া এদেশে কোন নির্বাচন হবে না। তিনি আরও বলেন, ডা. শাহাদাত হোসেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। পুলিশ দলীয় কার্যালয়ের ভিতরে প্রবেশ করে তাকে যেভাবে গ্রেফতার করেছে তা শোভনীয় নয়। এছাড়াও তাঁর মত একজন রাজনীতিবিদকে রিমান্ডে নেওয়া দুঃখজনক।

তাছাড়া ঐদিন দলীয় কার্যালয়ের ভিতর থেকে মহিলা দলের নেতাকর্মীদের পুলিশ যেভাবে নাজেহাল করে গ্রেফতার করেছে তার জন্য প্রশাসনকে একদিন জবাব দিতে হবে।

পরে জনাব খসরু গ্রেফতারকৃত যুবদল নেতা নাজু, ডবলমুরিং থানা বিএনপি নেতা আব্দুল হাকিম, যুবদল নেতা মিন্টু, ওসমান ও আকতারের বাসায় যান। তিনি অবিলম্বে তাদের মুক্তি দাবি করেন।

এর পর জনাব খসরু অসুস্থ মহানগর বিএনপির সহ-সম্পাদক মাহবুবুল আলমকে দেখতে তার চারিয়াপাড়াস্থ বাসায় যান এবং তাঁর রোগ মুক্তি কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, সহ-সভাপতি আলহাজ্ব এম.এ. আজিজ, নাজিমুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক এস.এম. সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন,

সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম, কামরুল ইসলাম, সহ সম্পাদক আবু জহুর, কেন্দ্রীয় যুবদল নেতা শামসুল হক, মোঃ মহসিন, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী হানিফ সওদাগর, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আবতাবুর রহমান শাহীন, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নুর হোসেন, ওয়ার্ড বিএনপির সভাপতি নবাব খান, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক এইচ.এম. রাশেদ খান প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.