মওদুদ থেকে সাবধান থাকুনঃ খালেদা জিয়াকে নাসিম

0

সিটি নিউজ ডেস্কঃঃ  আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, মওদুদ আহমদ বহুরূপী, তার রূপ ধরা মুশকিল, কখন কি রূপে আভিভূত হন কেউ বলতে পারে না। একমাত্র আওয়ামীলীগই তাকে প্রশ্রয় দেয়নি।

তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বহুরূপী, তার মতো আইনজীবী থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সাবধান থাকার আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্যবিশারদ মিলনায়তনে ‘সংসদে তিন প্রজন্ম’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়ার উদ্দেশে নাসিম বলেন, মওদুদ সব সরকারের আমলেই মন্ত্রী ছিলেন। উনি বহুরূপী। খালেদা জিয়া তার আইনজীবীদের কারণে ক্যান্টনমেন্টের বাড়ি হারিয়েছেন এবং এখন জেলে আছেন। এই আইনজীবী বাদ দেন। এদের থেকে সাবধান থাকেন।

‘সংসদে তিন প্রজন্ম’ বইটি শহীদ ক্যাপ্টেন মনসুর আলী, মোহাম্মদ নাসিম এবং তার ছেলে তানভীর শাকিল-এই তিন প্রজন্মের সংসদ সদস্য হওয়া এবং রাজনৈতিক জীবন নিয়ে সম্পাদিত। মোহাম্মদ নাসিম বইটি সম্পাদনা করেছেন। শহীদ ক্যাপ্টেন মনসুর আলী স্মৃতি সংসদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ার, মোহাম্মদ নাসিমের ছেলে সাবেক এমপি তানভীর শাকিল প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.