প্রধানমন্ত্রী আমার অনুরোধ রাখেননিঃ রওশন এরশাদ

0

সিটি নিউজ ডেস্কঃঃ  সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, আমরা কোথাও জোর গলায় বলতে পারিনা জাতীয় সংসদে আমরা বিরোধীদল।

বিরোধী দলের সংসদ সদস্যরা মন্ত্রী হওয়ায় এখনো সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টি বিরোধী দল হয়ে উঠতে পারেনি। প্রধানমন্ত্রীও আমার অনুরোধ রাখেননি।  মঙ্গলবার রাতে সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় এ আক্ষেপ করেন তিনি।

রওশন এরশাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে বলেছিলাম, অনুরোধ করেছিলাম আমি যে, আমাদের মন্ত্রীগুলো উইথড্র করে নেন। আমাদের বিরোধী দলের ভূমিকা পালন করতে দেন। কিন্তু আমি জানি না, সেটা আর হয়নি। সেজন্য আমরা বিরোধী দল হতে পারি নাই।

এভাবে টানাটানি করে বিরোধী দল তো হওয়া যায় না। বিরোধী দল থাকব, না হয় সরকারে। নইলে আমাদের ৪০ জনকে সরকারে নিয়ে নেন, আর বিরোধী দল দরকার নেই। আপনি যদি বলতে পারতেন, হ্যাঁ সবাই মন্ত্রিত্ব ছাড়, থাকার দরকার নেই।

বেগম রওশন এরশাদ আরো বলেন, আমরা যখন বাইরে যাই, তখন মানুষ জিজ্ঞাসা করে তুমি কোথায় আছ? সরকারে না বিরোধী দলে? কোন প্রান্তে, কোন দলে? আমরা তো জোর গলায় বলতে পারি না। কাজেই এটা যদি আপনি করতেন। তাহলে কিন্তু জাতীয় পার্টিটা বেঁচে যেত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.