আত্মহত্যার চেষ্টা করলেন ঐশ্বরিয়া

0

বিনোদন : ঐশ্বরিয়া রাই বচ্চন কিছুদিন আগে আত্মহত্যা করতে গিয়েছিলেন! এমন খবর প্রকাশ করেছে ইন্ডিয়ার কয়েকটি প্রভাবশালী গণমাধ্যম ও ট্যাবলয়েড। এরপর গোটা বি টাউনে তোলপাড় শুরু হয়। এমনকি সোশ্যাল মিডিয়ায়ও খবরটি ভাইরাল হয়।

ইন্ডিয়ান গণমাধ্যমে বলা হয়েছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক ভালো যাছিল না বচ্চন পরিবারের। সাবেক এই বিশ্বসুন্দরীর শাশুড়ি জয়া বচ্চন প্রকাশ্যে সমালোচনা করেছিলেন পুত্রবধূর। বলেছিলেন, রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ অভিনয় করা একেবারেই উচিত হয়নি তার।

এরপর এই নায়িকা ক্ষোভে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার পথ বেছে নিতে গিয়েছিলেন। এ খবর জানার পরে বচ্চন পরিবার সুন্দরী অভিনেত্রীকে হাসপাতালেও নিয়ে যায়নি। হাসপাতালে ঐশ্বরিয়াকে নিয়ে যাওয়া হলে খবরটা ছড়িয়ে পড়বে দাবানলের মতো। আর তাই লোক জানাজানির ভয়ে বচ্চন পরিবার পারিবারিক চিকিৎসককে বাড়িতে ডেকে পাঠায়। সেখানেই ঐশ্বরিয়ার চিকিৎসা হয়। কোনোমতে সেই যাত্রায় চিকিৎসক উদ্ধার করেন সাবেক বিশ্বসুন্দরীকে। জানা গেছে, ‘আউটলুক পাকিস্তান’ শীর্ষক একটি ব্লগের মাধ্যমে গত বুধবার এই খবরটি ছড়িয়ে পড়ে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.