ইকোপার্ক থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

0
কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড::সীতাকুণ্ডের ইকোপার্ক ও বোটানিক্যাল গার্ডেনের ভিতর থেকে আবারো অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (২৩ এপ্রিল) ৯ টার দিকে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে একটি সরু গাছে ঝুলানো যুবকের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। উদ্ধার হওয়া যুবকের আনুমানিক বয়স ৩৫ বছর।
জানা যায়, (২৩ এপিল) রোববার বিকালে ইকোপার্কের ভিতরে কয়েকজন মহিলা প্রতিদিনের ন্যায় কাঠ ও পাতা কুড়াতে গেলে নাকে পচাঁ দূর্গন্ধ লাগে। এ সময় একটি ছোট্ট গাছে একটি দূর্গন্ধযুক্ত লাশ ঝুলতে দেখতে পেয়ে বিষয়টি ইকোপার্ক কর্তৃপক্ষকে জানান।
ইকোপার্ক কর্তৃপক্ষ বিষয়টি সীতাকুণ্ড থানাকে অবহিত করলে রাত ৯ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে লাশটি ৫/৬ দিন আগের। তাই পচঁন ধরে দূর্গন্ধ বের হচ্ছে।
সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, আমরা খবর পেয়ে ইকোপার্কের ভিতর থেকে একটি সরু গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি, গাছটি এত সরু যে সে গাছে ২/৩ জন লোক উঠা সম্ভব নয়। ধারণা করা হচ্ছে যুবকটি গাছে ঝুলে আত্নহত্যা করেছে। লাশটি তাৎক্ষনিকভাবে কোন পরিচয় পাওয়া যায়নি।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.