জেলা স্কাউটস উদ্যোগে রাঙামাটি জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

0

মোঃ সাইফুল উদ্দীন, রাঙামাটি : রাঙামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন চট্টগ্রাম জেলায় বদলি হওয়ায় রাঙামাটি জেলা স্কাউটস এর উদ্যোগে তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন। আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শহিদুল্লাহ, জেলা শিক্ষা অফিসার হারুনুর রশিদ সরকার, প্রাথমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান, জেলা স্কাউটস সহ-সভাপতি নুরুল আলম পাটুয়ারী, জেলা কমিশনার মোস্তাফা কামাল, সম্পাদক ইলিয়াস আজম আশরাফী, কাপ্তাই উপজেলা সম্পাদক হাবিবুল হক। অনুষ্ঠান পরিচালনা করেন স্কাউটস সদস্য পম্পি বড়ুয়া।

আলোচনা সভায় বক্তারা বলেন, রাঙামাটির এক কঠিন সমস্যার সময় এই জেলা প্রশাসক কর্মস্থলে যোগদান করে ছিলেন, শত কঠিন পরিস্থিতির মধ্য দিয়েও তিনি তার দক্ষতা দিয়ে সেই অবস্থাটাকে মুখামুখি করে রাঙামাটির পরিস্থিতি স্বাভাবিক করেছিলেন। তার কাজের কারনে তিনি সল্প সময়ের মধ্যে সকলের মন জয় করে নিয়েছিলেন। তার এই কাজের জন্য তিনি আমাদের রাঙামাটি বাসীর অন্তরে র্দীঘ দিন বেঁচে থাকবেন।

বক্তারা আরো বলেন, জেলা প্রশাসক আমাদের পাশের জেলা চট্টগ্রামে বদলি হচ্ছে, যদিও তেমনটি দূরে নয়, তবে তিনি আমাদের ছেড়ে চলে যাবেন এটাই ভাবতে পাচ্ছি না আমরা। বক্তারা জেলা প্রশাসকের র্দীঘ আয়ু এবং তার উন্নতি কামনা করেন।

পরে বিদায়ী জেলা প্রশাসককে জেলা স্কাউটস’র পক্ষ থেকে শুভেচ্ছা স্বারক দেওয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.