পটিয়ার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আর নেই

0

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার ১৬নং কচুয়াই ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘ সময়ের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালনকারী, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম আর নেই। বঙ্গবন্ধুর অন্ধভক্ত আবুল কালাম ২৬ মার্চ, রোববার রাত ৯.৪০ মিনিটে শেষ নিশ^াস ত্যাগ করেন। অকৃতদার আবুল কালাম মৃত্যুকালে তিন ভাইসহ অংসংখ্য আত্মিয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।
২৭শে মার্চ সোমবার দুপুরে তাঁকে উপজেলা প্রশাসন রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দিয়ে শেষ বিদায় জানায়। বিকালে তাঁর নিজবাড়ি শ্রীমাই গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সমাজসেবক আবুল কালামের মৃত্যুতে শোক প্রকাশ করেছে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, কচুয়াই ইউনিয়ন আওয়ামী লীগ, কুসুম কলি আসর, আমরা পলাশ, পারিগ্রাম শিশু কিশোর দলসহ বিভিন্ন রাজনৈতিক ও শিশু সংগঠন।
এছাড়া তাঁর মৃত্যুতে শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এর যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য, আরব আমিরাতস্থ দক্ষিন জেলা আওয়ামী পরিষদের নেতা শৈবাল বড়–য়া, কচুয়াই ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান মল্ল, কচুয়াই ইউপির চেয়ারম্যান ইনজামামুল হক জসিম, চক্রশালা কৃষি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবদুল খালেক, চক্রশালা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি উৎপল সরকার রাজুসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.