শুক্রবার শিশু নির্যাতনের প্রতিবাদে ব্রেভার কনর্সাট এমএ আজিজ স্টেডিয়ামে

চট্টগ্রাম : শিশু নির্যাতন রুখে দাও এ শ্লোগানকে সামনে রেখে কাল শুক্রবার চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রান আরএফএল ব্রেভার কনসার্ট। বিকাল তিনটায় শুরু হবে এ কনসার্ট।সারাদেশ ব্যাপি শিশু নির্যাতনের প্রতিবাদে এ কনসার্টের আয়োজন করেছে দেশ টিভি ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়। কনসার্টের কো স্পন্সর করছে অলটাইম।

এ ছাড়া মিডিয়া পার্টনার রয়েছে জাগো নিউজ ২৪ ডটকম এবং দৈনিক ইত্তেফাক।কনসার্টে গান পরিবেশন করবেন দেশের জনপ্রিয় পপ স্টার শিল্পি মমতাজ এমপি,ফিডব্যাক, হায়দার হোসেন,নেমেসিস,সজল ও পিংকি পাওয়ার ভয়েজ। ব্রেভারের ব্র্যান্ড ম্যানেজার গিয়াস উদ্দিন সজিব জানান,কনসার্টের সকল আয়োজন ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। নান্দনিক সাজে সাজানো হয়েছে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামকে। স্টেডিয়ামের ভিতরেই অনুষ্ঠিত হবে এ কনসার্ট অনুষ্ঠান।

চট্টগ্রাম জেলা প্রশাসনের কার্যালয় থেকে পুরো বিষয়টি মনিটরিং করা হচ্ছে বলেও তিনি জানান। কনসার্ট অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দেশ টিভির ডিএমডি আরিফ হাসান,চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন,সিএমপি পুলিশ কমিশনার,চট্টগ্রামের পুলিশ সুপার,ব্রেভারের ব্র্যান্ড ম্যানেজার গিয়াস উদ্দিন সজিব,অলটাইমের ব্র্যান্ড ম্যানেজার শাহ ফয়সাল হোসেন,ভিশনের হেড অব মার্কেটিং মাহবুবুল আলম ওয়াহিদ,ইভেন্ট ম্যানেজার মো. ইউছুফ।নগরীর বিভিন্ন দোকান থেকে যারা ব্রেভার ড্রিংক ক্রয় করবেন তারা উক্ত পন্যের মোড়কটি সাথে নিলেই কনসার্টে প্রবেশ করতে পারবেন বলে আয়োজকরা জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

Comments are closed.