সুজলা সুফলা সোনার বাংলা গড়ার স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর -বাণিজ্যমন্ত্রী

0

বিশেষ প্রতিনিধি : বঙ্গবন্ধু দুটি স্বপ্ন দেখেছিলেন। একটি ছিল বাংলাদেশ স্বাধীন করা। অন্যটি ছিল সুজলা সুফলা সোনার বাংলা গড়ে তোলা। একটি তিনি করে গেছেন। আরেকটি তিনি শেষ করে যেতে পারেননি। বর্তমানে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার কাজ এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নেতা নন, তিনি এখন আন্তর্জাতিক নেতা এসব বলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ।

শনিবার ভোলা সরকারি স্কুল মাঠে কমিউনিটি পুলিশিং ও জঙ্গিবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ঘরে ঘরে সন্ত্রাসবিরোধী, মাদকবিরোধী ও জঙ্গিবিরোধী পরিবেশ তৈরি করে বাংলাদেশ হবে পৃথিবীর মধ্যে শান্তির দেশ।

সমাবেশে প্রধান আলোচক আইজিপি একেএম শহীদুল হক বলেন, কমিউনিটি পুলিশিং একটি দর্শন। মানুষ ও পুলিশ পারস্পরিক সমঝোতা ছাড়া ভাল সেবা দেয়া যাবে না। নিরপেক্ষতা ও সততা নিয়ে কমিউনিটি পুলিশের কাজ করতে হবে । ভাল লোকদের নিয়ে কমিটি করতে হবে।

জেলা কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মো. মারুফ হাসান, ভোলা জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সেক্রেটারি আবদুল মোমিন টুলু, ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব মো. ইউনুছ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.