স্বৈরাচারী কায়দায় দেশ শাসন করছে সরকার

চট্টগ্রাম  :  চট্টগ্রাম মহানগর বিএনপি’’র উদ্যোগে দলীয় চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ারা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্বৈরাচারী কায়দায় দেশ শাসন করছে এই সরকার। দেশের মানুষ এই স্বৈরাচারী সরকারের হাত থেকে রক্ষা পেতে চাই দেশে এখন কোন গণতন্ত্র নেই সমাবেশে  বেগম রোজি কবির প্রধান অতিথির বক্তব্যে  এসব বলেন  তিনি কেন্দ্রীয় বিএনপির সাবেক শিশু বিষয়ক সম্পাদিকা ।

সোমবার( ৪ এপ্রিল) বিকাল ৫ দিকে দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে নগর বিএনপির সহ-সভাপতি সামশুল আলমের সভাপতিত্বে  এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন এলাকা পদক্ষিন করে।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেন,বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র এই চট্টলাবাসী রুখে দিতে প্রস্তুত আছে।বেগম খালেদা জিয়া দেশ ও দেশের মানুষের গণতন্ত্র রক্ষার সংগ্রামে অতীতে যেমন কারো সাথে আপোষ করেননি,  ঠিক তেমনিভাবে এই অবৈধ সরকারের সাথেও কোন আপোষ করবে না, উল্লেখ করেন শাহাদাত হোসেন।

তিনি আরো বলেন, ইউপি নির্বাচনে প্রথম ও দ্বিতীয় পর্যায়ে ভোট কারচুপি ও ডাকাতির মহোৎসব এদেশে মানুষ প্রত্যক্ষ করেছে। সর্বকালের শ্রেষ্ঠ র্নিজজ্জ র্দুনীতিবাজ সিইসি রকিব উদ্দিনের অধীনে কোন নির্বাচন সুষ্ঠ হবে না।সমাবেশে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান। বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা মোহাম্মদ মিয়া ভোলা, এম এ আজিজ, আবুল হাশেম বক্কর, শেখ নুরুল্লাহ বাহার, এস.এম. সাইফুল আলম, মো আলী, হারুন জামান, শাহ্ আলম, ফাতেমা বাদশা, মনোয়ারা বেগম, আর ইউ চৌধুরী শাহীন, ইস্কান্দর মির্জা।

এ বিভাগের আরও খবর

Comments are closed.