সীতাকুণ্ডের ভাটিয়ারীতে গৃহবধুর আত্মহত্যা

0
সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে নিজের ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে সাথী আকতার (২২) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে।
আজ মঙ্গলবার (২২ জানুয়ারী) সকাল ৯ টার সময় উপজেলার ভাটিয়ারী এলাকার পূর্ব হাসনাবাদ এলাকায় এঘটনা ঘটে।
জানা যায়, সকালে উক্ত এলাকার শহীদুল্লাহর ভাড়া বাসায় সিলিন ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় দেখে পাশের ঘরের লোকজন ওড়না কেটে স্থানীয় বিএসবি হাসপাতালে প্রেরন করলে ডাক্তার তাকে চমেকে পাঠিয়ে দেয়। চমেক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
বিষয়টি নিশ্চিত করেছে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন। এব্যাপারে ভাড়া ঘরের কেয়ারটেকার মঞ্জু আলম জানান, সকালে ফ্যানের সাথে ঝুলানোবস্থা থেকে মহিলাটিকে লোকজন হাসপাতালে নিয়ে যায়। সাথী আক্তারের স্বামী কামাল জানান, কি কারণে সে আত্মহত্যা করেছে বুঝতে পারছিনা, আমাদের মধ্যে কোন প্রকার ঝগড়া ফ্যাসাদও হয়নি, সকালে আমি কাজে চলে যাই।
কেয়ারটেকার মঞ্জু আমার স্ত্রী ফ্যানের সাথে আত্মহত্যা করেছে বলে জানালে আমি দ্রুত ঘরে এসে তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষনা করেন। জানা যায়, কামাল প্রায় ৮ মাস যাবত হাসনাবাদ এলাকায় শহীদুল্লাহর ভাড়া ঘরে থাকতেন, তাদের কোন ছেলে-মেয়ে নেই।
সাথী আক্তারের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট এলাকায় তার স্বামী কামাল দীর্ঘদিন এই এলাকায় বসবাস করলেও তার বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা থানায়। ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান মোঃ নাজীম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি খবর পাওয়ার পর আত্মহত্যার বিষয়টি থানাকে অবহিত করেছি।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.