সীতাকুণ্ডে গাজী টিভির স্টিকার যুক্ত কার থেকে ইয়াবাসহ আটক ৪

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ডে গাজী টেলিভিশনের স্টিকার যুক্ত একটি প্রাইভেটকার থেকে ১৩শত পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ১২ টার দিকে সীতাকুণ্ড মডেল থানার এসআই আবদুল আলীম এর নের্তৃত্বে পুলিশ উপজেলার বড় দারোগারহাটস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাক্কানী পেট্টোল পাম্পের সামনে চেকপোস্ট তল্লাসীর সময় ঢাকামূখী উক্ত প্রাইভেট কারে (চট্টমেট্টো-গ ১১-৮৯৭২) তল্লাসী করলে কারে থাকা ৪ যুবক নিজেদেরকে জি টিভির সাংবাদিক বলে পরিচয় দিলে তাদের কথাবার্তা সন্দেহ হলে পুলিশ কারের ভিতরে তল্লাসী করলে সেখানে ১৩শত পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

আটককৃতরা হলো মোঃ মুরাদ আলম (২২) পিতা আবুল কাসেম, সাং পশ্চিম কেশুয়া, চন্দনাইশ। নাজিম (৩৬) পিতা তাজুল ইসলাম, সাং ফতেপুর, থানা হাটহাজারী। মোসলে উদ্দিন বকুল(৩৫) পিতা সুজা আকবর, সাইম (২৭) পিতা আজিজুল হক, সাং দরবেশ ঘাটা, থানা চকরিয়া, কক্সবাজার।

এদিকে গাজী টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো চীপ অনিন্দ্য টিটু বলেছেন গাজী টিভির স্টিকার লাগানো প্রাইভেট কারটি তার নয়। এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃদেলোয়ার হোসেন বলেন, বেসরকারী টেলিভিশন গাজী টিভির স্টিকারযুক্ত একটি প্রাইভেট কারে করে ইয়াবা পাচার করার সময় ড্রাইবারসহ ৪ যুবককে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.